whatsapp channel

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, এবার নিজের ভাইঝির সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন প্রভুদেবা!

প্রথমে নিজের নাচ দিয়ে ফিদা করেন বলিউডের অন্দরমহল।জনপ্রিয়তার শিখরে যখন তিনি চলে যান তখন ধীরে ধীরে পরিচালক হিসেবে পা রাখেন বিনোদন জগতে। শুধু পাই রাখলেন না হিট হিট সিনেমা উপহার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রথমে নিজের নাচ দিয়ে ফিদা করেন বলিউডের অন্দরমহল।জনপ্রিয়তার শিখরে যখন তিনি চলে যান তখন ধীরে ধীরে পরিচালক হিসেবে পা রাখেন বিনোদন জগতে। শুধু পাই রাখলেন না হিট হিট সিনেমা উপহার দিয়েছেন এই কোরিওগ্রাফার। ইনি আর কেউ নন ইনি হলেন বলিউড বিখ্যাত কোরিওগ্রাফার প্রভু দেবা। এখন বলিউডে নিজের মাটি শক্ত করেছেন প্রভু দেবা। সম্প্রতি ভাইজানের সঙ্গে অনেক নাচ নেচেছেন কিন্তু প্রথমবার জুটি বেঁধেছেন। তৈরি করছেন অ্যাকশন ড্রামা ‘রাধে’।

Advertisements

এতো হল কেরিয়ারের কথা। কিন্তু এর মধ্যেই পরিচালকের নিজের জীবন নিয়ে শোরগোল পড়ে গেছে বলিউডে। পরিচালক নাকি আবার বিয়ে করছেন। আর এই গুঞ্জনে সরগরম ভারতের অলি গলি তে প্রবেশ করে গিয়েছে। শোনা যাচ্ছে, দীর্ঘ ৯ বছর পর ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কোরিওগ্রাফার, অভিনেতা তথা পরিচালক। তাও আবার কার সাথে জানেন। শুনলে ভিমরি খাওয়া দায়ের। তিনি নাকি এবার বিয়ে করতে চলেছেন নিজেরই ভাইঝির সাথে। না না কোনো মিথ্যে নয় এটাই বাস্তব কথা। এমন খবরই হাওয়ার মতো ঘুরছে বলিপাড়াতে।

Advertisements

প্রভু দেবা নিজের কাজের জগতে বিখ্যাত হলেও নিজের জীবনে অনেক চড়াই উৎরাই দিয়ে গেছেন। জানেন কী, প্রথম স্ত্রীর সঙ্গে টানা ১৬ বছর সংসার করার পর সেই বিয়ে আর টেকেনি। ১৯৯৫ সালে রামলতাকে বিয়ে করেন এই কোরিওগ্রাফার। কিন্তু টানা ১৬ বছর টানা সংসার করার পর আসে বিচ্ছেদের সুর। এর পিছনে কারণ হল তাদের ছেলে। ২০০৮ সালে মারা যায় প্রভুদেবা এবং রামলতার প্রথম সন্তান। মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে প্রভুদেবার ছেলের মৃত্যু হয় চেন্নাইয়ের একটি হাসপাতালে। শোনা যায়, ছেলের মৃত্যু সহ্য করতে পারেনি দুজন। তারপর নিজেদের সম্পর্ক ইতি টানে। পরিচালকের সাথে রামলতার সঙ্গে ২০১১ সালে বিচ্ছেদের কারণ শুধু ছেলেও নয় আর একটি কারণ হল বিবাহ বহির্ভূত সম্পর্ক।

Advertisements

হ্যাঁ অন্য নারীকে মন দিয়েছিলেন পরিচালক মশাই। তাই তো প্রভুদেবাকে ছেড়ে চলে যান তাঁর প্রথম পক্ষের স্ত্রী রামলতা। সেই নারী আর কেউ নন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। তাঁর সঙ্গে সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত প্রভুদেবা-রামলতার বিচ্ছেদ হয়ে যায়। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদর পর নয়নতারার সঙ্গে পাকাপাকিভাবে লিভ ইনে থাকতে শুরু করেন প্রভুদেবা। সবই ঠিক চলছিল কিন্তু মন কষাকষি এই সম্পর্কে শুরু হয়। ২০১২ সালে আবার প্রভুর সঙ্গে সম্পর্কে ইতি টানার কথা জানান নয়নতারাও। তারপর প্রভু দেবা মনের দুঃখে মুম্বই চলে আসেন। ফের কাজে মন দেন। তবে শোনা যাচ্ছে, এবার নিজের ভাইঝির সাথেই প্রেমে মজেছেন। নাকি গুঞ্জন না সত্যিই বিয়ে করতে চলেছেন তা সময় বলবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media