BollywoodHoop Plus

দরিদ্র শিশু ও কুকুরদের খাওয়ালেন নিজ উদ্যোগে, মানবিক রূপ বিরাট-অনুষ্কার

বিরাট অনুষ্কা মানেই বলিউডের টপ মোস্ট লাভিং জুটি। একজন ক্রিকেটার মাঠ উন্মাদনায় ভরিয়ে রাখেন, অন্যজন বড় পর্দা। এই দুজনের কেমিস্ট্রি আজও বহু মানুষের কাছে ইনস্পিরেশন। বিজ্ঞাপনেও দুজন, খেলার মাঠেও দুজন একই সঙ্গে দর্শকদের আনন্দ দিয়ে চলেন। এমন তারকা জুটি যখন অফুরন্ত ভালোবাসার ছবি বা ভিডিও পোস্ট করেন তখন তা দর্শকদের কাছে লোভনীয় খাওয়ারের মতন হয়। আসলে বিনা পয়সায় রিয়েল লাইফের লাভ স্টোরি দেখতে সকলেই পছন্দ করেন।

সম্প্রতি পুরোনো একটা ভিডিও পোস্ট করেন বিরাট ও অনুষ্কা। ভিডিওতে দুজনেই স্বতস্ফূর্ত। অনুষ্কা একদম ঘরোয়া লুকে হাজির, বিরাট একদম সাদামাটা। আশেপাশে অনেক সারমেয়। ওদের সঙ্গে জমিয়ে খেলছেন বিরাট ও অনুষ্কা। কখনো ওদের নিজের হাতে খাইয়ে দিচ্ছেন তো কখনও ওদের গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন। বিভিন্ন মুডে দেখা গেল এই জুটিকে।

সকলে ভাবছেন বিরাট অনুষ্কা বুঝি তাদের কন্যা ভামিকাকে সকলের সামনে এনেছেন। কিন্তু না। জন্ম লগ্ন থেকেই অনুষ্কা ও বিরাটের মেয়ে পর্দার আড়ালে। কোনোভাবেই ক্যামেরার সামনে আনেননি তারা। বাকি বাচ্চাদের মতন সাধারণ ভাবেই মানুষ করতে চান এই জুটি ভামিকাকে।

এমনিতেই বিয়ের পর থেকে অনুষ্কার বাড়ির ল্যাব্রাডর ‘ডুড’ থাকে একই সঙ্গে, সেই সঙ্গে এই ভিডিওতে দেখা যাচ্ছে দরিদ্র শিশু ও প্রচুর পথকুকুরদের আদর করছেন এই জুটি। ওদের নিজের হাতে করে খাওয়াচ্ছেন বিরুষ্কা। বিরাট আগেও বহুবার স্বীকার করেছেন, অনুষ্কার সংস্পর্শে এসেই পশুদের এ ভাবে আপন করে নিতে শিখেছেন তিনি । পশু আইন সম্বন্ধে আরও সচেতন হয়েছেন । পশুপ্রেমী সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে বহু অসহায় পশুর দায়িত্ব নিয়েছেন ।

Related Articles