Advertisements

Poonam Pandey: অবিশ্বাস্য! মারণ রোগে মাত্র ৩২-এই প্রয়াত পুনম পাণ্ডে

Nirajana Nag

Nirajana Nag

Follow

প্রয়াত মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। মারণ রোগ প্রাণ কাড়ল বলিউডের এই বিতর্কিত তারকার। শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় একটি বার্তায় জানানো হয়েছে, পুনম নাকি মৃত। তাঁর জরায়ুর ক্যানসার ছিল। সেই রোগই প্রাণঘাতী হয়ে ওঠে তাঁর জন্য। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই প্রথম জানানো হয় তাঁর মৃত্যুর খবর। বিষয়টির সত্যতা নিয়ে শোরগোল শুরু হলে পুনমের ম্যানেজার এই দুঃসংবাদে শিলমোহর দেন। মাত্র ৩২ বছর বয়সেই প্রয়াত হলেন পুনম।

তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্টে প্রথম জানানো হয় তাঁর মৃত্যুর খবর। লেখা হয়, ‘আজ সকালটা আমাদের জন্য খুব কঠিন। গভীর শোকের সঙ্গে জানাচ্ছি, জরায়ুর ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়েছি। যারাই তাঁর সংস্পর্শে এসেছেন প্রত্যেকেই ভালোবাসা পেয়েছেন। এই শোকের সময়ে আমরা গোপনীয়তার আর্জি জানাচ্ছি, যাতে তাঁর সঙ্গে কাটানো মুহূর্তগুলি আবারো মনে করতে পারি’।

খবর ছড়াতেই বিস্ময়ের ধাক্কা লাগে নেটিজেনদের। কেউই বিশ্বাস করতে পারেননি এ খবর। কেউ কেউ প্রশ্ন করেন, কবে ধরা পড়ে পুনমের ক্যানসার? কেউ মন্তব্য করেন, তাঁর যে এমন একটি মারণ রোগ রয়েছে তা কাউকে জানতেই দেননি পুনম। অনেকে আবার গোটা বিষয়টিকেই ভুয়ো খবর বলে উড়িয়ে দেন। তবে প্রয়াত অভিনেত্রীর ম্যানেজার তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সংবাদ মাধ্যমের কাছে। পুনমের টিমের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতেই প্রয়াত হয়েছেন তিনি।

বিতর্কে ভরা ছিল পুনমের জীবন। বহুবার অশালীনতা ছড়ানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। কিন্তু পুনম বরাবর বাঁচতেন নিজের শর্তে। কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’ শো তে অংশ নিয়ে নিজের অতীতের কঠিন সময় গুলির কথা তুলে ধরেছিলেন তিনি। নিজের স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেও দীর্ঘদিন লাইমলাইটে ছিলেন পুনম। কিছুদিন আগেও মালদ্বীপের বিরুদ্ধে সুর তুলে বাহবা কুড়িয়েছিলেন পুনম পাণ্ডে। তাঁর এমন আচমকা মৃত্যুর খবর এখনো বিশ্বাস করতে পারছেন না অনেকেই।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow