whatsapp channel

Rituparna Sengupta: ব্লাউজ ছাড়াই দুধ সাদা শাড়িতে ম্যাজিক দেখালেন ঋতুপর্ণা!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), বাংলা বিনোদন জগতের এক কালজয়ী নায়িকা। একটা সময় রাজত্ব করতেন প্রেক্ষাগৃহের রঙিন পর্দায়। একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধে বাঙালি দর্শককূলকে উপহার দিয়েছেন অসংখ্য হিট ছবি। এককথায়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), বাংলা বিনোদন জগতের এক কালজয়ী নায়িকা। একটা সময় রাজত্ব করতেন প্রেক্ষাগৃহের রঙিন পর্দায়। একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধে বাঙালি দর্শককূলকে উপহার দিয়েছেন অসংখ্য হিট ছবি। এককথায় একটা সময়ে এই অভিনেত্রীর নামেই সিনেমা হলের সামনে একটা আলাদা সেনসেশন তৈরি হত দর্শকদের মধ্যে। এখন কিছুটা ভাটা পড়েছে সেই ছবির সংখ্যায়। কিন্ত তাতে কি, এখনো অভিনেত্রীকে নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহল কম নয়!

এখন অভিনেত্রীর বয়স পেরিয়েছে পঞ্চাশের গন্ডি। তিনি এখন শুধু ঘরণী নয়, দুই সন্তানের জননীও বটে। তবে ঋতুপর্ণার গ্ল্যামার এখনো কমেনি কিছুমাত্র।আর তার দেখা মেলে তার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। সেখানে প্রায়ই নানা অবতারে মেলে ধরেন তিনি। কখনো তাকে দেখা যায় সাবেকি লুকে, আবার কখনো পাশ্চাত্য পোশাকেও দেখা দেন তিনি। আর এসবের মাঝে এখনো একইভাবে নিজের ‘হট এবং বোল্ড’ অবতারকে আরো স্বপ্রতিভ করে অনুরাগীদের মধ্যে একরাশ মুগ্ধতা ঢেলে দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে একদম সাবেকি বঙ্গ রমণীর অবতারে ধরা দিলেন অভিনেত্রী। তাকে দেখা গেল একটি লাল পাড় বসানো দুধসাদা তাঁতের শাড়িতে। তবে শাড়ির সঙ্গে গায়ে ব্লাউজ পরেননি অভিনেত্রী। গায়ে মানানসই জুয়েলারি, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক নিয়েই লেনসবন্দি হয়েছেন তিনি। অভিনেত্রীর চুলেও সাবেকিয়ানার ছাপ। তবে তার এই অবতারে রয়েছে সৌন্দর্য ও আবেদনশীলতার মিশ্রণের ছাপ।

পুরানো দিনের ঘরের আদলে সাজানো রয়েছে ভিডিওর ব্যাকগ্রাউন্ড। ঘরের আসবাবপত্র থেকে শুরু করে বিছানা, সবেতেই বনেদি বাড়ির সজ্জা। আর এসবের মাঝে নানা পোজে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী। তবে এটি যে কোনো এক শুটিংয়ের অংশ, তা স্পষ্ট হয়েছে ঋতুপর্ণার এই পোস্টের ক্যাপশনে। সেখানে তিনি লিখেছেন, ‘শুটিংয়ের মাঝে’। তবে তাকে এই রূপে দেখেই মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্টভাবে দৃশ্যমান। সেখানে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা