whatsapp channel

Rooqma Ray: তৃণার পর এবার রুকমা, শুটিং চলাকালীন চা না পেয়ে মেজাজ হারালেন অভিনেত্রী!

শ্রাবণ মাসের সোমবার নারী-পুরুষ অনেকেই সারাদিন উপোস করে মহাদেবের মাথায় জল ঢেলে একটি বিশেষ ব্রত পালন করেন। ভারত জুড়ে এই ধরনের ব্রত পালিত হয়। ফলে বাংলার বুকে অবস্থিত তারকেশ্বর মন্দিরে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রাবণ মাসের সোমবার নারী-পুরুষ অনেকেই সারাদিন উপোস করে মহাদেবের মাথায় জল ঢেলে একটি বিশেষ ব্রত পালন করেন। ভারত জুড়ে এই ধরনের ব্রত পালিত হয়। ফলে বাংলার বুকে অবস্থিত তারকেশ্বর মন্দিরে নামে ভক্তের ঢল। মহাদেবের উপর অগাধ বিশ্বাস রুকমা রায় (Rooqma Ray)-এর। বর্তমানে তিনি অভিনয় করছেন সান বাংলার ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’-এ। এই ধারাবাহিকের সেটে শ্রাবণ মাসের সোমবারের ব্রত পালিত হয়েছে অনস্ক্রিন। তবে এবার এই সেটেই নিজের মেজাজ হারালেন রুকমা।

Advertisements

শ্রাবণ মাসের সোমবার চা না পেয়ে রেগে গেলেন রুকমা। প্রকৃতপক্ষে, এদিন উপোস করেছিলেন তিনি। রুকমা জানালেন, শিবের মাথায় জল ঢেলে ভক্তিভরে পুজো করতে পছন্দ করেন তিনি। তবে এদিন শুটিং থাকলে তা অফ করেন না রুকমা। উপোস করেই শুটিং ফ্লোরে আসেন তিনি। ব্যতিক্রম হয়নি শ্রাবণ মাসের সোমবারেও। উপোস করে শুটিং ফ্লোরে এসে রুকমা দেখেন, শুটিং শুরু হবে অনস্ক্রিন মহাদেবের মাথায় জল ঢেলে। ফলে মনটা ভালো হয়ে গিয়েছিল তাঁর। সেটও মন্দিরের আদলে সুন্দর করে সাজানো হয়েছিল। রুকমা জানালেন, একরকম জল না খেয়েই সারাদিন শুটিং করতে হয় তাঁদের।

Advertisements

ফলে এক কাপ চা চেয়েও তা না পেয়ে রীতিমত রেগে ওঠেন রুকমা। একটু চিৎকার করেই তিনি বলেন, সেটে ঢোকার পর থেকে তাঁকে এক কাপ চায়ের কথা কেউ জিজ্ঞাসাও করেননি। তবে এরপর অবশ্য চা পেয়েছেন রুকমা।

Advertisements

দীর্ঘদিন পর ‘রূপসাগরে মনের মানুষ’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন রুকমা। এসভিএফ-এর প্রযোজনায় তৈরি এই ধারাবাহিকে রুকমার বিপরীতে অভিনয় করছেন দেবায়ন ভট্টাচার্য (Debayan Bhattacharya)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo
Advertisements