whatsapp channel

গোলাপের পাপড়ি দিয়ে সাজানো টেবিল, হানিমুনের অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন নেহা কক্কর

বলিউডের পেজ থ্রিতে এখন একটাই গুঞ্জন। নেহুকা বিয়া। খবরে এসেছিল নেহা নাকি একজন গায়কের সাথে চুপিচুপি ডেট করছেন। অবশেষে নিজেই এই জল্পনার অবসান ঘটান। দিল্লীতে পাঞ্জাবি মতে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডের পেজ থ্রিতে এখন একটাই গুঞ্জন। নেহুকা বিয়া। খবরে এসেছিল নেহা নাকি একজন গায়কের সাথে চুপিচুপি ডেট করছেন। অবশেষে নিজেই এই জল্পনার অবসান ঘটান। দিল্লীতে পাঞ্জাবি মতে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা কক্কর। করোনা মরশুমে দুপক্ষের বাড়ির সদস্য আর কয়েকজন আত্মীয়দের নিয়েই দিল্লির একটি গুরুদ্বারেই রোহনপ্রীত এবং নেহার বিয়ের আসর বসেছিল। বিয়ের পর ইতিমধ্যেই দিল্লি এবং চন্ডীগড়ে পরপর দুটি রিসেপশন হয় নেহা-রোহনপ্রীতের৷ এরপর মুম্বইতে ফিরে আসেন বলিউডের জনপ্রিয় গায়িকা তথা হার্ট থ্রব নেহা কক্কর।

Advertisements

রোহনপ্রীত সিংয়ের হাত ধরে মুম্বইতে ফেরেন নেহা কক্কর। এরপর রোহন আর নেহু নিজেদের স্বপ্নের সংসার শুরু করেছেন। তারপর নিজের শ্বশুর বাড়িতে ধুমধাম করে নিজেদের করওয়া চৌথ উদযাপন করলেন এই সেলেব দম্পতি। দুজনে দুজনের মঙ্গলের জন্য উপোস রেখেছিলেন আর গান গেয়েই এই দিনটি উদযাপন করলেন। এরপরই আগের সপ্তাহে নিজের মধুচন্দ্রিমার জন্য বেড়িয়ে পড়লেন গায়িকা। দুবাইয়ের বালিচড়ে নিজেদের মধুচন্দ্রিমা বেশ আনন্দেই উপভোগ করছেন।

Advertisements

দুবাইয়ের একটি পাঁচতারা বিলাসবহুল হোটেলে রয়েছেন। সেখানেই এই দম্পতি সুখে শান্তিতে সময় কাটাচ্ছেন। সেখানেই নবদম্পতি নানান ভিডিয়ো আর ছবি শেয়ার করেছেন যেমন একটাতে দেখা যাচ্ছে যে রুমে এই তারকা রয়েছেন সেটি ফুল আর বেলুন দিয়ে সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছে। আবার কখনো এই দম্পতি, নেহা কাক্কর রোহনপ্রীতকে নিয়ে গাড়ি চালিয়ে দুবাই ঘুরছেন। আর গাড়ির পিছনের সিটেই বসে ভাই টনি কাক্কারের গানে নাচছেন। নেহা এবং রোহানপ্রীত দুবাইয়ের সমুদ্র সৈকতে খুব সুন্দর সময় কাটিয়েছিলেন।

Advertisements

বিয়ে সাড়তে না সাড়তে এদের প্রথম দেওয়ালি। নিজের দেশে না থাকলেও মুম্বাইয়ের মাটিতে দেওয়ালি উদযাপন করতে ভুললেননা অভিনেত্রী। এবার দুবাইয়ের মাটিতে রোহন স্ত্রীকে খুশি করতে সমুদ্রের বালিতে লিখেই দিলেন, আমি তোমায় ভালোবাসি নেহা। এখানেই শেষ নয় আবার ঠোঁটে ঠোঁট রেখে আদুরে ভরিয়ে দিলেন নেহা। আবার কখনো হোটেলের শেফ খুশি করতে হার্ট শেফ কেক বানালেন যা দেখে এই দম্পতির মুখে হাসি থামেনা। আবার নেহা আর রোহনপ্রীত যে হোটেল সুইটে থাকেন সেই মার্বেলের মেঝে গোলাপের সুগন্ধে ভরে গিয়েছে। আবার এই সেলেব দুজনে হাতে দুটি আনারস নিয়ে বসে আছেন। দুবাইতে নানান আদুরে ও ভালোবাসার মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় ‘হানিমুন ডায়রিজ’ নাম গিয়ে একগুচ্ছ ছবি শেয়ার করলেন গায়িকা। আর তা নিমেষে হটকেক।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media