whatsapp channel

Rubel Das: ‘জীবনের চারটে বছর নষ্ট করেছে’, ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক রুবেল

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে সৃজনের চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নিয়েছেন রুবেল দাস (Rubel Das)। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। বাস থেকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে সৃজনের চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নিয়েছেন রুবেল দাস (Rubel Das)। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। বাস থেকে নামার দৃশ্যের শুটিং করতে গিয়ে রীতিমত আহত হন রুবেল। তাঁর দুই পায়ের গোড়ালিতে চিড় ধরে। ফলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, গত দেড় মাস বাড়িতেই সম্পূর্ণ বিশ্রামে থাকতে হয়েছিল রুবেলকে। 12 ই অগস্ট তাঁর পায়ের প্লাস্টার কাটার পর আবারও শুটিং ফ্লোরে ফেরার কথা রয়েছে তাঁর।

Advertisements

রুবেলের কেরিয়ারের শুরু হয়েছিল জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর চ্যাম্পিয়ন হয়ে। শৈশব থেকেই ডান্স ছিল রুবেলের প‍্যাশন। বাবা প্রয়াত হওয়ার পর নিজস্ব ডান্স অ্যাকাডেমি খুলেছিলেন রুবেল। ‘ডান্স বাংলা ডান্স’-এর চ্যাম্পিয়ন হওয়ার পর একটি নামী প্রযোজনা সংস্থার তরফে তাঁকে মোট দশটি ফিল্মে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করা হয়েছিল। বাংলা ফিল্ম ‘বেপরোয়া’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন রুবেল। তিনি জানালেন, বছরে দুটি ফিল্ম মিলিয়ে মোট দশটি ফিল্মের জন্য চুক্তিবদ্ধ হলেও প্রথম ফিল্মের জন্য তাঁর কেরিয়ারের অনেকটা সময় নষ্ট হয়েছিল।

Advertisements

প্রযোজনা সংস্থার তরফে প্রচুর কমিটমেন্ট করা হলেও কার্যক্ষেত্রে তা বাস্তবায়িত হয়নি। এমনকি এই প্রযোজনা সংস্থার সাথে চুক্তিবদ্ধ থাকার কারণে অন্য প্রযোজনা সংস্থার তরফে ভালো ফিল্মের প্রস্তাব পেলেও তা গ্রহণ করতে পারেননি রুবেল। বাধ্য হয়ে চুক্তিভঙ্গ করেছিলেন রুবেল। তবে তার জন্য যথেষ্ট সমস্যার সম্মুখীন হয়েছিলেন তিনি। কিন্তু তাঁর কেরিয়ারের চারটে বছর নষ্ট করার জন্য ওই প্রযোজনা সংস্থাকে ক্ষমা করেননি রুবেল।

Advertisements

বর্তমানে বড় পর্দার পরিবর্তে ছোট পর্দাই রুবেলের প্রথম প্রায়োরিটি। কারণ বিভ্রান্ত রুবেলকে কেরিয়ারের দিশা দেখিয়েছে ধারাবাহিক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo
Advertisements