whatsapp channel

টিআরপি বাড়াতে মাত্র এগারো বছর বয়সে মা হতে চলেছে কমলা!

স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর শুরু থেকেই টিআরপি আশানুরূপ নয়। তবে ব্রিটিশ ভারতের বঙ্গসমাজের প্রেক্ষাপটে নির্মিত এই ধারাবাহিক ঘিরে চ্যানেল কর্তৃপক্ষের যথেষ্ট আশা ছিল। কমলার সাথে মানিকের খুনসুটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর শুরু থেকেই টিআরপি আশানুরূপ নয়। তবে ব্রিটিশ ভারতের বঙ্গসমাজের প্রেক্ষাপটে নির্মিত এই ধারাবাহিক ঘিরে চ্যানেল কর্তৃপক্ষের যথেষ্ট আশা ছিল। কমলার সাথে মানিকের খুনসুটি দর্শকদের একাংশের মন জয় করলেও অনেকেই তা পছন্দ করছিলেন না। কারণ তাঁদের চোখে এখনও অবধি রয়েছে বাংলা ফিল্ম ‘শ্রীমান পৃথ্বীরাজ’-এর রেশ। ফলে সোশ্যাল মিডিয়ায় আলোচনা না হলেও কোথাও তুলনা চলেই আসছিল। অপরদিকে অত্যন্ত কম টিআরপি হওয়ার কারণে বারবার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ অফ এয়ার হওয়ার গুঞ্জন রটছে স্টুডিওপাড়ায়। ফলে টিআরপি বাড়াতে নতুন রাস্তা তৈরি করলেন এই ধারাবাহিকের চিত্রনাট্যকার। কিন্তু তা দর্শকদের একাংশের মনে উষ্মা তৈরি করেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর প্রতি।

Advertisements

বর্তমানে শাশুড়ি-বৌমার কূটকাচালীর ফলে জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-র টিআরপি ক্রমশ বাড়ছে। কিন্তু স্বদেশী আন্দোলনের প্রেক্ষাপটে তৎকালীন সময়ের একরত্তি স্বামী-স্ত্রীর দুষ্টুমি বাড়াতে পারছে না ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর টিআরপি। কিন্তু সপ্তাহের শুরুতেই সোশ্যাল মিডিয়া জুড়ে জোরদার গুঞ্জন, এবার নাকি ধারাবাহিকে দেখানো হবে, অন্তঃসত্ত্বা হয়েছে কমলা। এরপরেই দর্শকদের একাংশ স্বাভাবিক ভাবেই ক্ষোভে ফেটে পড়েছেন। অনেকের কাছেই ধারাবাহিকের তথাকথিত নতুন মোড় অশালীন লেগেছে। অনেকেই ছোট্ট একটি মেয়েকে অন্তঃসত্ত্বা দেখানোর বিরোধিতা করেছেন।

Advertisements

অনেকের মতে, কমলার বয়স মা হওয়ার উপযুক্ত নয়। অনেকে লিখেছেন, এখনও অবধি কমলা ও মানিক বড় হল না। তারা কি করে মা-বাবা হবে? দর্শকদের মত অনেকাংশেই গ্রহণযোগ্য। কারণ কমলা ওরফে অয়ন্যার বয়স মাত্র এগারো বছর। তাঁর সাথে মানিক ওরফে সুকৃত সাহা (Sukrit Saha)-র বয়সের বেশি পার্থক্য নেই। ফলে যে কোনো পরিস্থিতিতে একাদশ বর্ষীয়া একটি মেয়ের পক্ষে অন্তঃসত্ত্বা হওয়া কার্যতঃ অসম্ভব।

Advertisements

কিন্তু প্রশ্ন হল, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ চ্যানেলের তরফে এই ধরনের প্রোমো দেখানো না হলেও মূলতঃ দর্শকদের নজর কাড়তেই সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হল গুঞ্জন? এর উত্তর লুকিয়ে আছে ভবিষ্যতের গর্ভে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements