whatsapp channel

প্রিয়জনকে হারিয়ে অসহায় হয়ে পড়লেন সোনু সুদ, জানালেন নিজের কষ্টের কথা

ভক্তের জন্য কখনো কখনো ঈশ্বরের চোখেও জল আসে। ভক্তের ডাকে সাড়া দিতে না পারলে ঈশ্বর নিজেও কষ্টে থাকেন। অন্তত আমরা অনেকেই এমনটা ভেবে থাকি। সেরকমই হলেন বলিউডের অভিনেতা সোনু সুদ।…

Avatar

HoopHaap Digital Media

ভক্তের জন্য কখনো কখনো ঈশ্বরের চোখেও জল আসে। ভক্তের ডাকে সাড়া দিতে না পারলে ঈশ্বর নিজেও কষ্টে থাকেন। অন্তত আমরা অনেকেই এমনটা ভেবে থাকি। সেরকমই হলেন বলিউডের অভিনেতা সোনু সুদ। মন ভালো নেই তার। প্রিয়জনদের বিয়োগ যন্ত্রণায় তার মন ভারাক্রান্ত।

একটা সময় যাদের জন্য প্রাণপণ লড়াই করে পাশে থেকেছেন, আজ তাদের মধ্যে কারোর কারোর জীবন মৃত্যু মুখে। গত বছর করোনার সময় থেকে মানুষের পাশে থেকেছেন সোনু সুদ। সকল মানুষ যাতে সঠিক পরিষেবা পায় তার জন্য একধাপ এগিয়েই ভাবতেন সোনু। সেলেব থেকে সাধারণ– সাহায্যের সময়ে ভেদাভেদ করেননি তিনি। কাউকে অ্যাম্বুলেন্স দিয়ে সাহায্য করেছেন তো কাউকে বাড়ি ফিরিয়ে তো কাউকে কাজের জোগাড় করে দিয়েছেন। বহু বাচ্চাদের পড়াশুনো ও খাবারের দ্বায়িত্ব নিয়েছেন সোনু। এই দ্বিতীয় ঢেউয়ে একদম উঠে পরে কাজে লেগেছিলেন সোনু।

রবিবার প্রায় মধ্যরাতে একটি পোস্ট করেন সোনু। তাদের উদেশ্যে লেখেন যাদের জন্য অক্লান্ত পরিশ্রম করার পরেও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এদিন অভিনেতা সোনু লেখেন, “যে সমস্ত পরিবারকে প্রতিজ্ঞা করেছিলাম তাঁদের অসুস্থ মানুষটিকে সুস্থ করে তুলবই, দিনের শেষে সেই প্রতিজ্ঞা না রাখতে পাওয়ার যন্ত্রণা নিজের পরিবারের কাউকে হারানোর থেকে কম কষ্টের নয়।আরও কষ্টের সেই পরিবারটির সম্মুখীন হওয়া।”

দিন কয়েক আগে সোনুর এক পরিচিত মানুষ মারা যান কোভিডে। তার নাম ভারতী। যদিও এই মহিলাকে তিনি সচক্ষে কখনো দেখেননি, কিন্তু সাহায্য করেছিলেন। সেসব বেদনা নিয়ে প্রিয়জনদের হারানোর শোকে ব্যাকুল হলেন সোনু। এদিন তিনি আরো বলেন, “অসহায় লাগছে। যে সমস্ত পরিবারগুলির সঙ্গে দিনে ১০ বার কথা হয়তো তাঁদের সঙ্গে হয়তো সারাজীবনের জন্য যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাবে…”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media