whatsapp channel

বিয়ের আগেই গায়ে হলুদের শখ মেটালেন ‘কৃষ্ণকলি’র নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

২০২১ শুরু হতেই ‘কৃষ্ণকলি’র নিখিল মানে নীল এবং ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন অর্থাৎ তৃণার বিয়ে নিয়ে চর্চা শুরু জোরকদমে। বিয়ের দিন ঘোষণা করে দিয়েছেন অভিনেতা নীল। শেষ হয়েছে ব্যাচেলার পার্টি, প্রি-ওয়েডিং…

Avatar

HoopHaap Digital Media

২০২১ শুরু হতেই ‘কৃষ্ণকলি’র নিখিল মানে নীল এবং ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন অর্থাৎ তৃণার বিয়ে নিয়ে চর্চা শুরু জোরকদমে। বিয়ের দিন ঘোষণা করে দিয়েছেন অভিনেতা নীল। শেষ হয়েছে ব্যাচেলার পার্টি, প্রি-ওয়েডিং ফটোশ্যুট, এমনকি বাগদানও। এখন চলছে আইবুড়ো ভাত খাওয়ার পালা। কৃষ্ণকলির সেটে পেটপুরে আইবুড়ো ভাতও খেয়ে ফেলেছেন চার্মিং অভিনেতা নীল। গুনগুনও কিছু কম যায় না, তারও হেন পার্টি শেষ, চলছে আইবুড়ো ভাত খাওয়ার পালা।

চলতি বছরের ৪ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি। রিসেপশন হবে ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’তে। হানিমুন ডেস্টিনেশন ঠিক করা হয়ে গিয়েছে। স্বপ্নের জায়গা গ্রীসে ঘুরতে যাবেন নীল-তৃণা। প্রসঙ্গত, ২০১১ সালে MBA পরীক্ষার প্রস্তুতি নেওয়ার সময় CAT ক্লাসে প্রথম দেখা। তখন থেকেই মনে ভালোলাগা তৈরি হয় তৃণার। ২০১১ র পর দিল্লি চলে যায় তৃণা। ফের ২০১৫ তে শুরু হয় নতুন করে বন্ধুত্ব, তারপর প্রেম। এইবার ২০২১ এ সেই প্রেম পরিনতি পাবে বিয়েতে।

বিয়ের আনন্দে বহুবার রোম্যান্টিক ভিডিও বানিয়েছে এই জুটি, অনুরাগীদের ভীষণ পছন্দ এই জুটির অন্সক্রিন রোম্যান্স। গুনগুন হোক বা পর্দার নিখিলের অনুরাগীরা বেশীরভাগ সময় মুখিয়ে থাকে এই জুটির নতুন ভিডিও দেখার জন্য। দুদিন আগেই কৃষ্ণকলি সেটে বিজলীর সঙ্গে নেচে ভাইরাল হয় নীল। এবারে আবার ভাইরাল হওয়ার পথে পর্দার নিখিল।

৪ ফেব্রুয়ারি আসার আগেই গায়ে হলুদের ভিডিও পোস্ট করেন নীল। পরনে ধুতি-পাঞ্জাবি, গায়ে গামছা। মহিলারা নীলের গায়ে হলুদের ছোঁয়া দিয়ে দিচ্ছে। এদিকে নীল হাসি হাসি মুখে পুরো ব্যপারটা উপভোগ করছে। নীলের এমন গায়ে হলুদের ভিডিও প্রকাশ পেতেই তা ভাইরাল হয়। নেটিজেনরা ভাবতে বসেছেন, বিয়ের এতো আগে গায়ে হলুদ! কিন্তু নীল পরিস্কার করে বলেই দিয়েছেন এই ভিডিও সত্যিকারের গায়ে হলুদের নয়। শ্যুটিং এর একটা ক্লিপিংস। অবশ্য নেটিজেনরা নীলের এমন ভিডিও দেখে অনুমান করেই ফেলেছেন যে বিয়ের ফুল ফুটে গেছে নীলের মনে ৪ ফেব্রুয়ারি আসার আগেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media