whatsapp channel

Urfi Javed: ঈদের দিনে গোপন স্থানের ট্যাটু দেখিয়ে কটাক্ষের শিকার উরফি জাভেদ!

বারবার ছকভাঙা পোশাকে জনসমক্ষে এসে নিজের মতো করেই বিখ্যাত হয়েছেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। সারাক্ষন সমালোচনা ও চর্চার কেন্দ্রে অবস্থান করলেও সেসবে বিশেষ একটা আমল দেননা উরফি।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বারবার ছকভাঙা পোশাকে জনসমক্ষে এসে নিজের মতো করেই বিখ্যাত হয়েছেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। সারাক্ষন সমালোচনা ও চর্চার কেন্দ্রে অবস্থান করলেও সেসবে বিশেষ একটা আমল দেননা উরফি। তিনি থাকেন তার ফ্যাশন নিয়েই। তাই কখনো নিজের শরীরের লাজ ঢাকেন নিজের দুহাত দিয়ে, কখনো আবার গাছের পাতা কিংবা মোবাইল ফোন দিয়ে। নিজের বক্ষযুগল নিয়ে বরাবরই খোলামেলা থাকতে পছন্দ করেন বি-টাউনের এই তন্বী। তবে এবার উরফি যা করলেন, তা দেখে মাথা ঘুরে গেল কমবেশি সকলেরই। ধেয়ে এল কটাক্ষের ঝড়ও। কিন্তু কি এমন করে বসলেন উরফি? দেখুন সবিস্তারে।

Advertisements

শনিবার ছিল খুশির ঈদ। এই দিনটিতে উৎসবমুখর পরিবেশ ছিল গোটা দেশে। আর এই বিশেষ দিনেও সোশ্যাল মিডিয়ায় নিজের ছাপ ছাড়তে পিছুপা হলেন না বি-টাউনের এই জনপ্রিয় মডেল। এই উৎসবের সময়ে দেশ ছেড়ে বন্ধুদের সঙ্গে বিদেশে পাড়ি দিয়েছেন তিনি। আর সেখান থেকেই একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। এই ছবিতে তাকে দেখা গেছে স্কিনি রংয়ের একটি বিকিনিতে। চোখে রয়েছে স্টাইলিশ সানগ্লাস। তবে পোশাকের ফাঁকে দেখা গেছে তার বাম স্তনের নীচে থাকা ট্যাটু। ছবি পোস্ট করে তিনি শুধু ডিম ফুটে মুরগির বাচ্চা হওয়ার ইমোজি দিয়েছেন তিনি।

Advertisements

তবে ঈদের দিনে তার এমন অবতার দেখে রীতিমতো রে-রে করে তেড়ে এসেছেন নেটিজেনরা। অনেকেই আবার তাকে শালীনতার পাঠ পড়াতে চেয়েছেন। আবার অনেকে নীতি পুলিশ হওয়ার চেষ্টা করেছেন রি ছবি দেখে। একজন কমেন্ট করেছেন, ‘আজকের দিনে তো শরীর ঢাকা পোশাক পরতে একটু’।  আবার অন্য একজন লিখেছেন, ‘কী রহস্য তোমার এই সেক্সি ফিগারের’। আবার অনেকেই তাকে ‘নির্লজ্জ’ বলেও কটাক্ষ করেছেন।

Advertisements

প্রসঙ্গত, পোশাক বিতর্কে এর আগেও অনেকবার চর্চায় এসেছেন এই মডেল। কখনো ব্লেড দিয়ে পোশাক বানিয়ে চর্চায় এসেছেন তিনি, কখনো আবার আবর্জনা ফেলার প্লাস্টিক দিয়ে ঢেকেছেন তিনি নিজের আব্রু, আবার কখোনো প্যান্ট কেটে তা দিয়েই পোশাক তৈরি করে চর্চায় এসেছেন তিনি। এই মর্মে তার বিরুদ্ধে অনেকেই আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি জানান আগে। তবে সেসব থেকে তিনি যে ‘বেফিকর’ তা উরফি বুঝিয়ে দিয়েছেন সময়ে সময়ে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা