BollywoodHoop Plus

গর্ভের সন্তান নষ্ট করতে চাইছেন না কৃতি শ্যানন, দায়িত্ব নেবেন পঙ্কজ ত্রিপাঠী!

ঘরের অবস্থা খুব একটা ভালো নয়, অথচ পেটে সন্তান। ভেবেছিল ৩০ লাখ টাকা পাবে সন্তান জন্য। এদিকে প্রায় আট মাসের বেবি বাম্প নিয়ে ক্লান্ত কৃতি। ওজন বেড়ে গেছে কৃতির।প্রায় ১৫ কিলো ওজন বাড়িয়ে ফেলেছেন।

কিন্তু, এক চুটকিতে সব শেষ। সব হাসি ম্লান কৃতির। পেটে সন্তান তার নিজের নয়। সারোগেট মাদার হয়েছিলেন তিনি। এক বিদেশি দম্পতির সন্তান নেই। তাই তারা সারোগেসির মধ্যে দিয়ে সন্তানের মা বাবা হবেন। এদিকে কৃতি পুরো আট মাসের গর্ভবতী। ৩০ লাখ টাকা পাবেন সন্তানের জন্ম দিয়ে। কিন্তু, গোল বাঁধে অন্য জায়গায়। ওই বিদেশি দম্পতি বলে দেয় যে তারা সন্তান নেবেন না। এদিকে পঙ্কজ এসে জানিয়ে দেন যে সন্তান নষ্ট করতে হবে কারণ ওরা বাচ্চা নেবে না। ব্যাস মাথায় হাত কৃতির।

ব্যাপারটা একদম বাস্তবের গল্প নয়, ছবির নাম মিমি। এই মিমি হিন্দি ছবি মারাঠি ছবি ‘মালা আই ভাচে’র হিন্দি রিমেক। এই ছবিতেই কৃতিকে দেখা যাবে অন্তঃসত্বা এক মহিলার চরিত্রে। যিনি ট্যাক্সি ড্রাইভার হয়েও দালালি করবেন তিনি হলেন পঙ্কজ ত্রিপাঠী। পরবর্তীতে পঙ্কজ হয়ে উঠবে কৃতির সন্তানের বাবা।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

ইতিমধ্যে ট্রেলার মুক্তি পেয়েছে মিমির।লক্ষ্মণ উটেকরের (Laxman Utekar) পরিচালনায় ট্যাক্সি ড্রাইভার ভানুর ভূমিকায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। এই প্রথম কৃতি ও পঙ্কজ একই ফ্রেমে কাজ করছেন। প্রসঙ্গত, বলিউডে সারোগেসি নিয়ে সিনেমা নতুন নয়। সুজিত সরকারের ‘ভিকি ডোনর’ সিনেমাতেও তা তুলে ধরা হয়েছিল। বড় পর্দায় সাফল্য পায় আয়ুষ্মান খুরানার ‘ভিকি ডোনর’. তবে, এই সিনেমা মূলত সারোগেট মাদার কেন্দ্রিক একটি কৌতুক ছবি। আগামী ৩০ জুলাই নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাচ্ছে ছবিটি।

Related Articles