BollywoodHoop Plus

Shahrukh-Salman: মুখ ফসকে বেরিয়ে গেল সিক্রেট, সলমান প্রসঙ্গে কি বললেন শাহরুখ!

শাহরুখ খান (Shahrukh Khan) ও সলমান খান (Salman Khan)-এর বন্ধুত্বের নজির দেখা গিয়েছিল যখন শাহরুখ-পুত্র আরিয়ান (Aryan Khan) কর্ডেলিয়া রেভ কেসে গ্রেফতার হয়েছিলেন। সলমান আগাগোড়া সেই সময় শাহরুখের পাশেই দাঁড়িয়েছিলেন। অথচ এর আগে বারবার শাহরুখ -সলমান দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। তবে বলিউডে তাঁর ত্রিশ বছর পূর্তি উপলক্ষ্যে শাহরুখ ইন্সটাগ্রাম লাইভে এসে সলমানের সাথে তাঁর সম্পর্কের সত্যতা ফাঁস করলেন।

25 শে জুন বলিউডে তাঁর ত্রিশ বছর পূর্তি উপলক্ষ্যে একটি ইন্সটাগ্রাম লাইভ করেন। সেখানে তাঁর আপকামিং ফিল্ম ‘পাঠান’ নিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন শাহরুখ। এই প্রসঙ্গেই উঠে আসে সলমানের কথা। এর আগে শোনা গিয়েছিল সলমানের আগামী ফিল্ম ‘টাইগার থ্রি’-তে অভিনয় করছেন শাহরুখ। সেই খবরে সীলমোহর দিয়ে শাহরুখ জানালেন, তিনি এই ফিল্মে ক্যামিও করছেন। এই কথা বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে শাহরুখ বলেন, সলমানের সাথে তাঁর কাজের সম্পর্ক নয়।

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

সলমানের সাথে শাহরুখের সম্পর্ক বন্ধুত্ব, ভালোবাসা, খুশি ও ভ্রাতৃত্বের। সলমানের সাথে কাজ করতে পেরে উচ্ছ্বসিত শাহরুখ জানিয়েছেন, তাঁরা মাত্র একটি ফিল্মে একসাথে কাজ করার সুযোগ পেয়েছিলেন। ফিল্মটির নাম ‘করণ-অর্জুন’। প্রসঙ্গত, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ফিল্মের নায়ক শাহরুখ হলেও সলমান একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। তবে সেই সময় তাঁরা একসাথে লাগাতার কাজ করতে পারেননি।

সলমান অভিনীত ফিল্ম ‘টিউবলাইট’-এ কাজ করার কথা বলার পাশাপাশি শাহরুখ জানিয়েছেন, সলমানও তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘জিরো’-তে একটি গানে অভিনয় করেছেন। এমনকি ‘পাঠান’-এও অভিনয় করছেন সলমান। এরপরেই মজা করে শাহরুখ বলেন, এটা হয়তো গোপন রাখার ছিল। অর্থাৎ ‘পাঠান’-এর বেশ কিছু সিক্রেটের মতো ফাঁস হয়ে খেল আরও একটি সিক্রেট। এবার শুধুমাত্র শাহরুখ নয়, সলমানের ভক্তরাও ‘পাঠান’-এর অপেক্ষায়। 2023 সালের 25 শে জানুয়ারি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

whatsapp logo