Bengali SerialHoop Plus

Kalyani Mondal: বয়স তো সংখ্যা মাত্র, দুর্দান্ত নেচে তাক লাগালেন বর্ষীয়ান অভিনেত্রী কল্যাণী মন্ডল, ভাইরাল ভিডিও

ইন্সটাগ্রাম রিলের জন্ম লগ্ন থেকে টিনএজ ও যুবক-যুবতীদের ছয়লাপ। সামান্য কিছু ঘটলে বা কোনো আনন্দ হলেই অবশ্যম্ভাবী ইন্সটাগ্রাম রিল। সময়ের সাথে পাল্লা দিয়ে তাতে এসেছে এডিটের বৈচিত্র্য। ইন্সটাগ্রাম রিল নিয়ে মাতামাতি একটি বিশেষ বয়সের মধ্যে এতদিন সীমাবদ্ধ ছিল। ‘ছিল’ শব্দটি ব্যবহার করতেই হল। কারণ এই বিশেষ ইন্সটাগ্রাম রিলের পর থেকে বয়সের সীমাবদ্ধতা থাকবে না। কল্যাণী মন্ডল (Kalyani Mondal) প্রমাণ করলেন, বয়স শুধুমাত্র একটি সংখ্যা।

চলতি বছর আশি পেরিয়ে গিয়েছেন কল্যাণী। বর্ষীয়ান অভিনেত্রী বর্তমানে আবারও কামব্যাক করেছেন ছোট পর্দায়। একসময় মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar)-এর সাথে অভিনয় করেছেন কল্যাণী। মহানায়কের স্নেহের পাত্রী সেদিনের সেই ছোট্ট কল্যাণী এতগুলি বছর পেরিয়ে আজও সমান অভিজাত। বয়সের সাথে সাথে পরিপূর্ণ হয়েছে তাঁর অভিনয়। এবার ইন্সটাগ্রাম রিলে কল্যাণীকে দেখে রীতিমত চমকে গিয়েছেন নেটিজেনদের একাংশ। বর্তমানে সত্যিই বলতে ইচ্ছা করছে, বলিউডে যদি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) থাকেন, টলিউডের অনন্য সম্পদ কল্যাণী। জি বাংলার তরফ থেকে সম্প্রতি তাদের ইন্সটাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে কল্যাণীর রিল।

রিলে আটপৌরে তাঁতের শাড়ি পরে, মাথায় ঘোমটা দিয়ে অবতীর্ণ বর্ষীয়ান অভিনেত্রী। সুখবিন্দর সিং (Sukhwinder Singh)-এর গাওয়া হিন্দি গান ‘উড়ি উড়ি যায়’-এর সাথে কল্যাণীর হালকা অথচ মনমাতানো নৃত্যশৈলী অবাক করে দিয়েছে তাঁর অনুরাগীদের। সকলেই তাঁকে ভালোবাসা জানিয়েছেন। আশি বছর বয়সেও কল্যাণীর এনার্জি তাক লাগিয়ে দেওয়ার মতো। তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরাও।

সাম্প্রতিক কালে কল্যাণীকে অভিনয় করতে দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’-তে। কিন্তু আপাতত তাঁর রিল ভিডিওয় মজে অনুরাগীরা।

whatsapp logo