BollywoodHoop PlusHoop Viral

স্বামীর সঙ্গে হানিমুনের অন্তরঙ্গ মুহূর্ত শেয়ার করলেন নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর হিমাংশু কোহলির সাথে প্রেমে মজেছিলেন নেহা কক্কর। নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়,টেলিভিশন প্ল্যাটফর্মে সবার সামনে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন।

তারপর চলতি বছর অক্টোবরের শুরু থেকে গুঞ্জন শুরু হয় নেহা বিয়ে করতে চলেছেন। কিন্তু প্রথমে কেউ বিশ্বাস করতে চায়নি। সবার ধারণা ছিল এইবার ও বুঝি আগের মতো কোনো গানের প্রচারের জন্য। কিন্তু না এবার কোনো রিয়ালিটি শো বা গানের প্রচার না। সত্যি সত্যি বিয়েটা করে নিলেন তাও আবার গায়কের সাথেই। অক্টোবরের ২৪ তারিখ সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন এই লাভ বার্ডস। ধুমধাম করে বিয়ে,রিসেপশান সাড়েন অভিনেত্রী। রোকা থেকে শুরু করে গায়ে হলুদ,মেহেন্দি, গুরুদ্বারে সাত পাকে ঘোরা,দুবার রিসেপশান, গানে গানে এই দম্পতির সময় কাটানো এই সবকটা মুহূর্ত নিমেষেই ভাইরাল হয়।

বিয়ের পর স্বামী আর শ্বশুর শ্বাশুড়ির সাথে থাকা শুরু করেন নেহা। এমনকি শ্বাশুড়ির হাত ধরে স্বামীর মঙ্গলের জন্য করওয়া চৌথ ব্রত পালন করেন। নিজেদের নতুন জীবন নিয়ে বেশ উচ্ছ্বসিত এই কাপল। এখন এরাই সোশ্যাল মিডিয়ার হট কেক। নিত্যদিন নতুন ছবি,ভিডিয়ো দেখার জন্য মুখিয়ে থাকে মানুষ। এই তো এই লাভ বার্ডস বিয়ে করেছিলেন। কিন্তু সময় বয়ে চলেছে ঘোড়ার মতো। দেখতে দেখতে নেহা-রোহনের বিয়ে একমাসে পা দিল ৷ আর এক মাসে পা দিতেই নেহা-রোহন দু’জনেই খুশির সীমানা নেই৷

আর সেই খুশি দু’জনেই নিজেদের ফ্যানেদের সাথে শেয়ার করবেনা তা কি হয়। তাই তাদের ভালোবাসা উজাড় করে দিলেন ইনস্টাগ্রামে ৷ একটি ভিডিয়ো আপলোড করে বিয়ের একমাস পালন করলেন নেহা ও রোহন ৷ ভিডিয়োটি হানিমুনের হয়তো আজকের জন্য তুলে রেখেছিলেন নেহা। একনজরে দেখে নেওয়া যাক,কি কছে তাতে। এই ভিডিয়োতে যেখানে দেখা গিয়েছে, হাত বেলুন নিয়ে ঘরের ভিতরে ঢুকছেন এই নবদম্পতি ৷ দু’জনের চোখে চোখ আর হাতে হাত ৷ তারপর ছুট্টে গিয়ে জানলা দিয়ে বাইরেটা দেখলেন আর পিছন থেকে রোহন জড়িয়ে ধরলেন আর কি তারপরই সামনে দাঁড়িয়ে রোহনের ঠোঁটে ঠোঁট রাখলেন নেহা ৷ এই ভিডিয়ো পোস্ট করে নেহা এক ভালোবাসার বার্তা দিলেন রোহনকে। তিনি লিখলেন, ‘দেখতে দেখতে আমাদের বিয়ের একমাস বয়স ৷ ধন্যবাদ রেহান ও এবং পরিবারকে আমাকে এত ভালবাসা দেওয়ার জন্য ৷ আমি দারুণ খুশি…. ৷’ অন্যদিকে স্বামীও একই ভিডিয়ো করে লিখলেন,”হ্যালো আমার সুন্দরী পুতুল ৷ আমাদের বিয়ের এক মাস হয়ে গেল, এখনও আমি ভাবতেই পারছি না, তুমি শুধু একমাত্র আমার ৷ লাভ ইউ সো মাচ… আমার জীবন”। এরপর দুজনের এই ভিডিয়োতে কমেন্টস আর লাইক আসতে থাকে। মুহূর্তে ভাইরাল।

whatsapp logo