Hoop Plus

দেশের সাহায্যে প্রচুর অর্থদান করেও ধনীতম সেলিব্রিটির শিরোপা অক্ষয়ের মুকুটে

নতুন সাফল্যের পালক যুক্ত হল বলিউড স্টান্টম্যান অক্ষয় কুমারের মাথায়। ফোর্বস ম্যাগাজিনে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় প্রথম দশে স্থান করে নিলেন অক্ষয়। অক্ষয় ছাড়া অন্য কোনো বলিউড তারকা প্রথম দশে স্থান পান নি। উল্লেখ্য, উইল স্মিথ, জ্যাকি চান, এডম স্যান্ডলারের মত তারকাদের পরাজিত করে এই তালিকার ষষ্ঠ স্থানে রয়েছেন মুম্বইয়ের খিলাড়ি।

২০১৯ এর জুন থেকে ২০ এর জুন পর্যন্ত বাৎসরিক আয়ের তালিকা অনুযায়ী অক্ষয় কুমারের আয় ৪৮.৫ মিলিয়ন ডলার, ভারতীয় মুদ্রায় যার মূল্য ৩৬২ কোটি টাকা। ফোর্বস সূত্রের খবর, অক্ষয়ের এই আয়ের অধিকাংশ এসেছে বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপন থেকে। সত্যি বলতে সিনেমার পাশাপাশি ব্র্যান্ডেড বিজ্ঞাপনের মুখ হিসেবেও জনপ্রিয় অক্ষয়। করোনা পরিস্থিতির মধ্যে যেখানে অন্যান্য তারকারা শুটিং বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছিলেন, সেই সময়েও অক্ষয় বিজ্ঞাপনের শুটিং করেছিলেন। বয়সে পঞ্চাশোর্ধ হলেও নিয়মিত বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনের শুটিংয়ের পাশাপাশি বছরে খুব সহজেই পাঁচ-ছয়টা সিনেমার কাজ শেষ করে ফেলতে পারেন এখনো। শুধু তাই নয়, বেশির ভাগ একশন স্টান্ট আজও নিজেই করতে পছন্দ করেন একশন মাস্টার অক্ষয়।

পরবর্তী ছবি ‘বেল বটম’ শুটিংয়ের জন্য এই মুহূর্তের ব্রিটেনে রয়েছেন অক্ষয়। ইতিমধ্যে তাঁর অভিনীত হরর কমেডি ছবি ‘লক্ষ্মী বম্ব’ মুক্তি পাওয়ার কথা ডিজনি হটস্টার প্ল্যাটফর্মে। এ ছাড়াও ‘সূর্যবংশী’, ‘পৃথ্বীরাজ’ এর মত টপ ছবিগুলো এখনো অপেক্ষায় দিন গুনছে।

উল্লেখ্য, ফোর্বসের প্রকাশিত সবচেয়ে অধিক আয়ের এই তালিকায় প্রথম স্থানে রয়েছেন ‘দ্য রক’ ডোয়েন জনসন। ভারতীয় মুদ্রায় তাঁর যায় ৬৫৪ কোটি টাকা। সেই সঙ্গে দ্বিতীয় ও তৃতীয় তালিকায় রয়েছেন যথাক্রমে রায়ান রেনল্ডস(৫৩৪ কোটি) ও মার্ক ওয়াহালবার্গ(৪০৩ কোটি)।

whatsapp logo