whatsapp channel

অনেক হল ট্রোলিং, ৬০০ পর্ব পূর্ণ করে শেষের পথে এই ধারাবাহিক

আগেকার মেগা সিরিয়ালের (Bengali Serial) কনসেপ্ট এখন অস্তগত। তিন চার বছর ধরে কোনো ধারাবাহিকই এখন আর টানা হয় না। সেটা এসে ঠেকেছে কয়েক মাসে। বড়জোড় এক দু বছর চলতে না…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আগেকার মেগা সিরিয়ালের (Bengali Serial) কনসেপ্ট এখন অস্তগত। তিন চার বছর ধরে কোনো ধারাবাহিকই এখন আর টানা হয় না। সেটা এসে ঠেকেছে কয়েক মাসে। বড়জোড় এক দু বছর চলতে না চলতেই শেষ করে দেওয়া হয় সিরিয়ালগুলি। এর মধ্যেই কয়েকটি ধারাবাহিক ৫০০-৬০০ পর্ব পূরণ করতে সক্ষম হয়। এমনি একটি সিরিয়াল হল কালার্স বাংলার ‘তুমি যে আমার মা’। সম্প্রতি ৬০৭ পর্ব ছুঁয়েছে এই ধারাবাহিক। তবে রয়েছে একটি খারাপ খবরও। শেষ হতে চলেছে এই সিরিয়ালটি। গত বুধবার ২৪ জানুয়ারিই ধারাবাহিকটির অন্তিম পর্বের শুটিং হয়ে গিয়েছে।

Advertisements

এক বছরের পেরিয়ে আরও কয়েক মাস সম্প্রচারিত হয়েছে তুমি যে আমার মা। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সুমন দে এবং প্রিয়া মণ্ডলকে। সিরিয়ালের গল্প অনুযায়ী, ছোট্ট আরু মাকে ছাড়াই বড় হয়ে উঠেছে। বাবা অনিরুদ্ধ অবশ্য তার বাবা মা দুজনেরই ভূমিকা পালন করেছেন। কিন্তু মায়ের অভাব বরাবর অনুভব করেছে আরু। আরুর চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহাকে। এছাড়াও এই ধারাবাহিকে দেখা গিয়েছে রোশনি তন্বী ভট্টাচার্য, রাহুল দেব বোস এবং শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাসকে।

Advertisements

অনেক হল ট্রোলিং, ৬০০ পর্ব পূর্ণ করে শেষের পথে এই ধারাবাহিক

Advertisements

একাধিক বার ট্রোলের মুখেও পড়েছে সিরিয়ালটি। এই সিরিয়ালেই দেখানো হয়েছিল, ছোট্ট আরুকে গৃহশিক্ষিকা শেখাচ্ছেন ‘Good Gooder Goodest’। বিষয়টা নিয়ে খিল্লি এবং সমালোচনার ঢেউ উঠেছিল নেট পাড়ায়। যদিও পরে জানা গিয়েছিল, গৃহ শিক্ষিকার ভুলটা ধরিয়ে দেবে আরোহী ওরফে প্রিয়া। শুধু তাই নয়, ছোট্ট আরুর বড় হয়ে মায়ের প্রাক্তন প্রেমিককে বিয়ের ঘটনা নিয়েও ব্যাপক ট্রোল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

ধারাবাহিকের শেষ দিনের শুটিং এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নতুন বছরের শুরু থেকেই একের পর এক সিরিয়াল শেষ হচ্ছে এবং শুরুও হচ্ছে। টিআরপির অভাবেই মূলত শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক গুলি। তবে এমনো কিছু সিরিয়াল রয়েছে যেগুলি টিআরপি থাকা সত্ত্বেও শেষ করে দেওয়া হয়েছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই