BollywoodHoop Plus

Prabhas: অনুষ্কা অতীত! দক্ষিণী নায়িকাকে ভুলে বলিউডের এই সুন্দরীর রূপে মজলেন প্রভাস

বলিউডের নায়িকাদের মধ্যে অন্যতম কৃতী শ‍্যানন (Kriti Sanon)। একসময় সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর সাথে সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু হঠাৎই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এরপর থেকে সিঙ্গল ছিলেন কৃতী। তবে এবার দক্ষিণী অভিনেতা প্রভাস (Prabhas)-এর সাথে তাঁর সম্পর্ক ঘিরে শুরু হল গুঞ্জন।

‘বাহুবলী’ খ্যাত প্রভাসের সাথে এতদিন তাঁর সহ-অভিনেত্রী অনুষ্কা শেঠি (Anushka Shetty)-র সম্পর্কের গুঞ্জন ছিল। বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসাথে দেখা গিয়েছে। বরাবর প্রভাস, অনুষ্কার সাথে সৌজন্যবোধ বজায় রেখে চলেছেন। দুজনের কেউই তাঁদের সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননি। তবে গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছে , প্রভাসের সাথে তৈরি হয়েছে কৃতীর সম্পর্ক। এই সম্পর্কের সূত্রপাত ‘আদিপুরুষ’ ফিল্মের সেটে। এই ফিল্মে একসাথে অভিনয় করছেন প্রভাস ও কৃতী। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ বলা যায় প্রভাস ও কৃতীর প্রেমকে।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

প্রথম দেখাতেই তাঁরা নাকি একে অপরকে পছন্দ করেছিলেন। দুজনের ঘনিষ্ঠতাও তৈরি হয়েছিল। কিন্তু প্রভাস বিনোদন জগতে কাজ করলেও লাজুক প্রকৃতির। সাধারণতঃ চুপচাপ থাকতেই পছন্দ করেন তিনি। তবে কৃতীর সাথে প্রথম দেখাতেই প্রভাসের কথোপকথন সকলকে অবাক করে দিয়েছিল। কৃতী ও প্রভাস কিন্তু কোনো তাড়াহুড়ো করছেন না। তাঁরা ধীরে ধীরে একে অপরের কাছাকাছি আসছেন। শোনা যাচ্ছে, কাজের মধ্যেও একে অপরের সাথে সময় কাটাচ্ছেন কৃতী ও প্রভাস।

এমনকি একটি দৃশ্যের শুটিংয়ের পর একে অপরকে নিজের অভিনয় সম্পর্কে জিজ্ঞাসা করতেন তাঁরা। ‘আদিপুরুষ’-এর শুটিং কয়েক মাস আগে শেষ হয়ে গিয়েছে। কিন্তু কৃতীর সাথে প্রভাসের যোগাযোগ বজায় রয়েছে। এমনকি ‘কফি উইথ করণ’-এ করণ জোহর (Karan Johar)-এর অনুরোধে প্রভাসকে ফোন করেছিলেন কৃতী। তবে এখনই নিজেদের সম্পর্ককে সামনে নিয়ে আসতে চান না দুই তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)