Hoop PlusReality show

Madhubani Goswami: প্রথমবার ডিম ভাজতে গিয়ে কী কান্ড ঘটিয়েছিলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী!

রচনা বন্দোপাধ্যায়ের শো Didi No 1 এ আসা মানেই গোপন কথাটি রবে না গোপনে। যারাই এই শোতে আসেন তারাই তাদের জীবনের মজাদার ঘটনা শেয়ার করেন দিদির সঙ্গে। সেরকমই, সিজন ৮ এ আসেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। পরনে শাড়ি, হাতে মোটা শাঁখা পলা, কপালে বড় লাল টিপ, সিঁথিতে সিঁদুর।

বাংলা ধারাবাহিক  ‘ভালবাসা ডট কম’ থেকে যাত্রা শুরু হয়েছিল রাজা-মধুবনী’র। এরপর হাতে হাত রেখে কাটিয়ে ফেলেন অনেকগুলো বছর। সদ্য মা-বাবা হয়েছেন এই রোম্যান্টিক জুটি। মধুবনী আর রাজার জীবনে এসেছে একরত্তি পুত্র কেশব। এই মুহূর্তে, এই জুটির সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখতে পাবেন ছেলের নানান কীর্তিকলাপ। এছাড়াও, রাজা ও মধুবনী দুজনেই একটা ইউটিউব চ্যানেল খুলেছেন, যেখানে অভিনেত্রী তার দৈনন্দিন জীবনের সমস্ত কিছু শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে। তবে, রান্নাঘরের কাজ কতটা পারেন সেসব জানতে গেলে দিদি নং ওয়ান শো যথেষ্ট।

সিজন ৮ এ এসেছিলেন অভিনেত্রী মধুবনী। এসেই নিজের মজাদার অভিজ্ঞতা শেয়ার করেন তিনি। একদিন বাড়িতে কেউ না থাকায় রান্নাঘরে যান কিছু একটা রান্না করতে। ডিমের অমলেট করতে গিয়ে নাজেহাল অভিনেত্রী। তেল দিয়ে ডিম ছাড়তেই তা ফেটে একাকার। এখানেই গল্প শেষ নয়, মধুবনী নাকি শুধু জল গরম, ম্যাগী, আর চা করতে পারেন। গ্যাস ধরাতেই তার যত সমস্যা। তাহলে কী পারেন অভিনেত্রী?

মধুবনী নাকি বিভিন্ন ধরনের বই পড়তে পছন্দ করেন। পিয়ানো বাজিয়ে গান গাইতে পছন্দ করেন। তাছাড়া, রান্না করতেও মন চায় কিন্তু করে উঠতে পারেন না, কারণ সেই এনার্জি নাকি তিনি পাননা। এরকমই মজাদার অভিজ্ঞতা শেয়ার করেছেন রাজার মধুবনী, যা এখনও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo