whatsapp channel

প্রথম সন্তানের বাবা হলেন জনপ্রিয় গায়ক রাহুল বৈদ্য, ছেলে হল না মেয়ে!

রাহুল বৈদ্য (Rahul Vaidya) ও দিশা পারমার (Disha Parmar) কয়েক মাস আগে দিশার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর ঘোষণা করেছিলেন। 19 শে সেপ্টেম্বর সারা দেশ জুড়ে পালিত হয়েছে গণেশ চতুর্থী। 20…

Avatar

Nilanjana Pande

রাহুল বৈদ্য (Rahul Vaidya) ও দিশা পারমার (Disha Parmar) কয়েক মাস আগে দিশার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর ঘোষণা করেছিলেন। 19 শে সেপ্টেম্বর সারা দেশ জুড়ে পালিত হয়েছে গণেশ চতুর্থী। 20 শে ডিসেম্বর রাহুল ও দিশার ঘরে এল লক্ষ্মী। জন্ম হল দম্পতির ছোট্ট কন্যাসন্তানের। মুম্বইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে এদিন দিশা জন্ম দিয়েছেন কন্যাসন্তানের। 20শে সেপ্টেম্বর বেলার দিকে রাহুল ইন্সটাগ্রামে একটি পোস্ট করে তাঁদের কন্যাসন্তানের আগমনবার্তার কথা শেয়ার করেছেন।

রাহুল পোস্টে শেয়ার করেছেন গলায় গোলাপি রঙের রুমাল বাঁধা এক মিষ্টি হাতির ছবি। পোস্টের নিচের অংশে গোলাপি রঙের ব্যাকগ্রাউন্ডে ইংরাজি সাদা রঙের অক্ষরে লেখা রয়েছে ‘ইট’স আ গার্ল’। পোস্টের ক্যাপশনে রাহুল লিখেছেন, তাঁর ঘরে মা লক্ষ্মী এসেছেন। মা ও মেয়ে দুইজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন রাহুল। তিনি ধন্যবাদ দিয়েছেন দিশার গাইনোকলজিস্ট ধ্রুপ্তি দেধিয়া (Dhrupti Dedhia)-কে। দিশা অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সন্তানের জন্মের সময় পর্যন্ত যথেষ্ট শক্ত হাতে সব কিছু সামলেছেন তিনি। ক্রিটিকেয়ার হাসপাতালের মালকিন ডঃ মাসুমা নাম যোশী (Maasuma Naam Joshi)-কেও হাসপাতালের সুব্যবস্থার জন্য ধন্যবাদ জানিয়েছেন রাহুল। নবজাতিকার জন্য সকলের কাছে আশীর্বাদ প্রার্থনা করেছেন তিনি।

হর্ষদীপ কৌর (Harshdeep Kaur), আলি গোনি (Aly Goni)-রা রাহুল ও দিশাকে জানিয়েছেন শুভেচ্ছা। শেফালি বাগ্গা (Shefali Bagga) রাহুল ও দিশাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, গণপতির সাথেই লক্ষ্মী এলেন রাহুলের ঘরে।

দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকার পর দিশা ও রাহুল 2021 সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন। গায়ক হিসাবে ইন্ডাস্ট্রিতে রাহুলের পরিচিতি রয়েছে। দিশাও হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ।

 

View this post on Instagram

 

A post shared by RAHUL VAIDYA (@rahulvaidyarkv)