whatsapp channel

Swarnadipto-Arpita: লুডো খেলা দিয়েই প্রেমের সূত্রপাত টেলিপাড়ার এই জুটির

'লক্ষ্মী কাকিমার সুপারস্টার' ধারাবাহিকে তারা ছিলেন লক্ষ্মী কাকিমার ছেলে ও পুত্রবধূ। অনস্ক্রিনে স্বামী স্ত্রীর কেমেস্ট্রি বেশ নজর কেড়েছিল দর্শকদের। শেষ হয়েছে ধারাবাহিক। তবে রিল জীবনের সম্পর্ক এবার বাস্তব জীবনে রূপায়ণের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

‘লক্ষ্মী কাকিমার সুপারস্টার’ ধারাবাহিকে তারা ছিলেন লক্ষ্মী কাকিমার ছেলে ও পুত্রবধূ। অনস্ক্রিনে স্বামী স্ত্রীর কেমেস্ট্রি বেশ নজর কেড়েছিল দর্শকদের। শেষ হয়েছে ধারাবাহিক। তবে রিল জীবনের সম্পর্ক এবার বাস্তব জীবনে রূপায়ণের পথে। ঠিকই ধরেছেন। কথা বলছি স্বর্ণদীপ্ত ঘোষ (Swarnadipto Ghosh) ও অর্পিতা মন্ডলের (Arpita Mondal)। ধারাবাহিক জীবনে তাদের জীবন্ত প্রেম এসে দাঁড়িয়েছে বাস্তব জীবনেও। কিন্তু কোথায় শুরু হল এই প্রেম জীবনের? এই নিয়ে ভক্তদের মনে কৌতূহলের শেষ নেই। তবে এই গল্পকে রহস্য না বানিয়ে এবার সেটিকে বলে ফেললেন এই জুটি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বাস্তব জীবনে প্রেমের গল্প শোনালেন রিল জীবনের সোনা-দেবা। এই সাক্ষাৎকারে এই জুটি জানালেন যে লুডো খেলা থেকেই একে অপরের প্রেমে পড়েছিলেন তারা। তবে তাদের সম্পর্কের শুরুটা বন্ধুত্ব থেকে হয়েছে বলে জানা গেছে। এদিকে স্বর্ণদীপ্ত জানান প্রথম ধারাবাহিকের সেটে দেখেন তিনি অর্পিতাকে। তবে সেখানে অভিনেত্রীর ভারী মেজাজ নিয়ে অনেক চিন্তাভাবনা ছিল অভিনেতার। সেখান থেকেই একদিন গাড়ির মধ্যে আসে প্রেমের প্রস্তাব। আর এভাবেই তাদের সম্পর্কের সূত্রপাত বলে জানান অভিনেতা।

তবে তাদের বন্ধুত্বের শুরুটা বেশ আকর্ষণীয় বলে জানান তারা। আর এর একটা গুরুত্বপূর্ণ অধ্যায় হল লুডো খেলা। একদিন নাকি তারা সকলে মিলে লুডো খেলছিলেন। আর এর মাঝে অভিনেতার লক্ষ্য ছিল প্রতিদ্বন্দ্বীর গুটি খেয়ে তাকে অপদস্থ করা। অর্পিতার সঙ্গে তেমনটাই তিনি করেন বলে জানান অভিনেতা। আর এভাবেই কথাবার্তা থেকে বন্ধুত্বের সূচনা বলে জানা গেছে। বর্তমানে পারিবারিক সম্পর্কে রয়েছেন দুজন। এই সাক্ষাৎকারেই তারা জানিয়েছেন যে দুজনের বাড়িতেও এই সম্পর্ক বেশ ভালোভাবেই মেনে নিয়েছেন তাদের পরিবারের সদস্যরা।

কিছুদিন আগেই দার্জিলিংয়ে বেড়াতে গিয়েছিলেন এই জুটি। সেখান থেকে একসাথে খাওয়া, ঘোরা সবই করেছেন তারা। এর মাঝে সামাজিক মাধ্যমে অনেক ছবিও ভাগ করে নিয়েছেন এই জুটি। অনস্ক্রিন জুটি পাহাড়ের ঠান্ডায় আরও যেন কাছাকাছি এসেছিলেন ডিসেম্বরের শেষ ছুটিতে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা