Hoop PlusTollywood

Srijit Mukherji: পরকীয়ার জেরে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে যা বললেন সৃজিত

বারবার সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)-র সাথে তাঁর স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiyat Rashid Mithila)-র বিয়ে ভাঙার গুঞ্জনে উত্তাল হচ্ছে টলিউড। করোনাকালে শোনা গিয়েছিল সৃজিত ও মিথিলার বিয়ে ভাঙার গুঞ্জন। সেই সময় টলিউডের এই তারকা জুটি তা সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু এখানেই শেষ হল না। আবারও 2023 সালে সৃজিত ও মিথিলার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়েছে। দুজনের ক্ষেত্রেই এটি দ্বিতীয় বিয়ে। বর্তমানে সৃজিত ব্যস্ত মধ্যপ্রদেশে ব্যোমকেশের শুটিংয়ে। অপরদিকে মিথিলা রয়েছেন বাংলাদেশে। সৃজিত রবিবার ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘নিজের শর্তে’ কথাটি, অবশ্যই তা ইংরাজিতে। এরপর থেকেই সৃজিত ও মিথিলার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন জোরালো হয়েছে।

সৃজিত জানিয়েছেন, তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন সম্পূর্ণ ভিত্তিহীন। একই কথা বলেছেন মিথিলাও। তাঁদের মতে, কাজের জন্য যখনই তাঁরা একে অপরের থেকে দূরে থাকেন, সেই সময় এই ধরনের রটনা হয়। কিন্তু স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, আগামী দুই মাসের মধ্যেই আইনত বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া সেরে কন্যা আইরা (Aira)-কে নিয়ে বাংলাদেশে ফিরে যাবেন মিথিলা। অথচ এর আগে বারবার আইরার সাথে সৃজিতের পিতা-পুত্রীর সুন্দর রসায়ন ফ্রেমবন্দি হয়েছে। মিথিলার সাথেও বিভিন্ন ইভেন্টে দেখা গিয়েছে সৃজিতকে। তবে আপাতত বিবাহ বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মাথা ঘামাতে রাজি নন সৃজিত ও মিথিলা।

ফেসবুকের মাধ্যমেই সৃজিত ও মিথিলার বন্ধুত্ব হয়েছিল। যা পরবর্তীকালে পরিণত হয় প্রেমে। এরপর 2019 সালের 6 ই ডিসেম্বর সৃজিতের কলকাতার বাড়িতেই মিথিলার সাথে তাঁর আইনত বিয়ে হয়েছিল। পরে তাঁরা একটি তারকাখচিত রিসেপশনের আয়োজন করেছিলেন। এমনকি মিথিলা বিয়ের পর পিএইচডি করতে বিদেশে পাড়ি দিলে সৃজিতও তাঁর সাথে গিয়েছিলেন। কিন্তু একরকম হঠাৎই তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটার ফলে বিব্রত সৃজিত ও মিথিলা।

আগামী দিনে সৃজিতের পরিচালনায় মুক্তি পেতে চলেছে ‘পদাতিক’। কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর জীবনী অবলম্বনে নির্মিত ফিল্ম ‘পদাতিক’-এ মৃণালবাবুর ভূমিকায় অভিনয় করছেন চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। তাঁর বিপরীতে গীতা সেন (Gita Sen)-এর ভূমিকায় রয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)।

whatsapp logo