whatsapp channel

ঘনিষ্ঠতায় ফাটল! পুত্রবধূর ঐশ্বর্যকে আনফলো করলেন অমিতাভ বচ্চন

বচ্চন পরিবারের ধূমায়িত অশান্তি আপাতত বলিউডের সবচেয়ে চর্চিত বিষয়। অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই (Aishwarya Rai)-এর বিয়ের সময় একাধিক জ্যোতিষী এই জুটিকে বলেছিলেন রাজযোটক। কিন্তু দীর্ঘদিন ধরেই বচ্চন…

Avatar

Nilanjana Pande

বচ্চন পরিবারের ধূমায়িত অশান্তি আপাতত বলিউডের সবচেয়ে চর্চিত বিষয়। অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই (Aishwarya Rai)-এর বিয়ের সময় একাধিক জ্যোতিষী এই জুটিকে বলেছিলেন রাজযোটক। কিন্তু দীর্ঘদিন ধরেই বচ্চন পরিবারের আকাশে ঘনাচ্ছিল অশান্তির কালো মেঘ। ঐশ্বর্যর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় ও তাঁর বিভিন্ন সিদ্ধান্ত নিয়ে বারবার পারিবারিক অশান্তির সৃষ্টি হলেও সামলে নিয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। কিন্তু এবার বোধহয় তিনিও ঐশ্বর্যর বিপক্ষে। সম্প্রতি শ্বেতা বচ্চন নন্দা (Sweta Bachchan Nanda)- র পুত্র অগস্ত্য নন্দা (Agastya Nanda) অভিনীত ফিল্ম ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের অন্য সদস্যদের সাথে উপস্থিত ছিলেন ঐশ্বর্য ও আরাধ্যা (Aradhya Bachchan)-ও। কিন্তু মেয়ে ও স্ত্রীর সাথে এক ফ্রেমে ক্যামেরাবন্দি হলেও ঐশ্বর্য ও আরাধ্যার দিকে তাকালেন না অভিষেক । এমনকি ঐশ্বর্যও পাত্তা দিলেন না স্বামীকে। আরাধ্যা মায়ের কাঁধে মাথা রেখে ছবি তুলেছে।

এরপরেই বলিউডের অন্দরের গসিপ হয়ে গিয়েছে বচ্চন পরিবার। এবার জল্পনা জোরদার করলেন অমিতাভ স্বয়ং। শোনা যাচ্ছে, অমিতাভ নাকি ইন্সটাগ্রামে আনফলো করেছেন পুত্রবধূকে। নেটিজেনদের একাংশ অবশ্য মনে করছেন, অমিতাভের ইন্সটাগ্রামের প্রাইভেসি সেটিং-এর কারণে জানা যায় না, তিনি কাঁদের ফলো করছেন! তবে এই দাবি ভুল প্রমাণিত হয়েছে। অমিতাভ ইন্সটাগ্রামে সব মিলিয়ে মোট চুয়াত্তর জনকে ফলো করেন। এতদিন সেই তালিকায় ঐশ্বর্যর নাম দেখা গেলেও সাম্প্রতিক কালে তা অন্তর্হিত। অপরদিকে ঐশ্বর্য শুধুমাত্র অভিষেককে ফলো করেন ইন্সটাগ্রামে। এমনকি শোনা যাচ্ছে, শুরু হয়ে গিয়েছে অভিষেক ও ঐশ্বর্যর বিবাহ বিচ্ছেদের নিয়মাবলী।

প‍্যারিসের একটি ফ্যাশন শোয়ের মাধ্যমে বচ্চন পরিবারের অশান্তি সকলের সামনে আসে। এই ফ্যাশন শোয়ে উপস্থিত ছিলেন ঐশ্বর্য ও আরাধ্যা সহ বচ্চন পরিবারের নারীরা। কিন্তু শ্বেতার শেয়ার করা ইভেন্টের ছবির কোনোটিতেই নেই ঐশ্বর্যর উপস্থিতি। এরপর ঐশ্বর্যর জন্মদিনেও বচ্চন পরিবারের তরফে অভিষেক ছাড়া আর কাউকেই শুভেচ্ছা জানাতে দেখা যায়নি। আরাধ্যা ও মা বৃন্দা রাই (Brinda Rai)-এর সাথে নিজের জন্মদিন পালন করেছেন ঐশ্বর্য। তবে এরপর আরাধ্যা সহ বচ্চন পরিবারের কনিষ্ঠ সদস্যদের কাউকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাননি অমিতাভ।

এমনকি দীপাবলীর সন্ধ্যায় বচ্চন পরিবারের পুজোয় অংশগ্রহণ না করে ঐশ্বর্য তাঁর কন্যাকে নিয়ে শহর ছেড়ে চলে গিয়েছিলেন। সাম্প্রতিক কালে অভিষেকের হাতে দেখা যায়নি বিয়ের আংটি। ঐশ্বর্য আরাধ্যাকে নিয়ে চলে গিয়েছেন ‘জলসা’ ছেড়ে। এখনও অবধি মিডিয়ায় কোনো বিবৃতি না দিলেও ঐশ্বর্য ও অভিষেকের সম্পর্কে ইতি ঘটার সম্ভাবনাই বেশি।

whatsapp logo