Hoop PlusTollywood

Srabanti Chatterjee: হবু পুত্রবধূর ছবি দেখে আগুন শ্রাবন্তী! সোশ্যাল মিডিয়ায় দিলেন জবাব

২০২১ এ সোশ্যাল মিডিয়ায় ঘটা করে জানানো হয় আমি প্রেম করছি। শ্রাবন্তী পুত্র অভিমন্যু তথা ছোট্ট ঝিনুক প্রেম করছেন মডেল দামিনী ঘোষের সঙ্গে। একসঙ্গে বহু জায়গায় ঘুরতেও গিয়েছেন দামিনী ও অভিমন্যু। কখনো কখনো হবু শাশুড়ি শ্রাবন্তী নিজেও ছেলে ও ছেলের হবু বউকে মালদ্বীপ এবং অন্যান্য জায়গায় ঘুরতে নিয়ে গিয়েছেন। সমস্ত ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোডও করেছেন।তাই নেট জনতার কাছে শ্রাবন্তী পুত্রের প্রেম খোলা ডায়েরির মতো।

শ্রাবন্তী যেমন দুষ্টু মিষ্টি এবং মাঝে মধ্যে ঝাল লঙ্কা হয়ে ওঠেন, তেমনই তার হবু বৌমা সর্বদা গরম। তার মারকাটারি ফিগারে বোল্ড আউট অভিমন্যু। সম্প্রতি, মডেল দামিনী ঘোষ বেশ কিছু ছবি কোলাজ করে একটি ভিডিও শেয়ার করেন। ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করতেই নেট জনতার কমেন্টের ঢেউ শুরু হয়। এদিকে শ্রাবন্তী হবু বৌমার কান্ড দেখে অবাক। সেও কমেন্ট করে। একেবারে আগুন আগুন কমেন্ট করে বসেন শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

কি ভাবছেন শ্রাবন্তী রেগে আগুন? একেবারেই না। তিনি তার ছেলে ও ছেলের গ্রালফ্রেন্ডকে সবসময় মাথায় করে রাখেন। নিজের জীবনে যত ঝড় আসুক না কেন, ছেলের ব্যাপারে সবসময় পজিটিভ থাকতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। শত হলেও তিনি হলেন মডার্ন হবু শাশুড়ি মা। সেইজন্যেই দামিনীর ছবি দেখে আনন্দে কমেন্ট করেন —‘উফ!’ সঙ্গে জুড়ে দেন আগুনের ইমোজি। শ্রাবন্তীর এই মন্তব্যের জবাব দিতেও ভোলেননি দামিনি। ইমোজি পোস্ট করে মনের উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। শাশুড়ি-বৌমার মধ্যে এমন দুষ্টু মিষ্টি খুনসুটির সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া।