Hoop PlusTollywood

Sandipta Sen: পরনে কালো ট্রান্সপারেন্ট শাড়ি, কার চোখে হৃদয় হারালেন অভিনেত্রী সন্দীপ্তা!

কবেই শেষ হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’। এই সিরিয়ালে সারদা মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। তাঁর অভিনয় বরাবরের মতোই প্রশংসিত হয়েছিল। এরপর তাঁকে ওয়েব সিরিজে দেখা গেলেও ছোট পর্দায় দেখা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ সন্দীপ্তা। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন তিনি।

সন্দীপ্তার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়ি। শাড়িটি সিকুইনড। শাড়ি জুড়ে রয়েছে কালো সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন সন্দীপ্তা। ব্লাউজটিও সিকুইনড। ব্লাউজের ব্যাক ডিপ ও কালো রঙের লটকান রয়েছে তাতে। শাড়ির সাথে সন্দীপ্তার কানে রয়েছে মুক্তোর শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ডান হাতে রয়েছে সাদা ব্যান্ডের ঘড়ি। হালকা মেকআপ করেছেন সন্দীপ্তা। কিন্তু আই স্টাইল স্মোকি। ঠোঁটে রয়েছে ন্যুড শেডের লিপস্টিক। চুলে বেঁধেছেন পনিটেল। পায়ে পরেছে বেজ রঙের ব্লক হিল স্লিপার। নিজের মতো হাঁটতে হাঁটতে হঠাৎই একটি চেয়ারে বসে পোজ দিলেন সন্দীপ্তা। মুখে স্মিত হাসি। ব্যাকগ্রাউন্ডে বাজছে শমা ঠাকোরে (Sama Thakore)-র গাওয়া ‘আওগে যব তুম ও সাজনা’। রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সন্দীপ্তা লিখেছেন, তাঁর হৃদয় হারিয়ে গিয়েছে কারও চোখে।

তবে কয়েক মাস আগেই জানা গিয়েছে, কার চোখে হৃদয় হারিয়ে ফেলেছেন সন্দীপ্তা। তাঁর নাম সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)। বরাবর স্বাধীনচেতা সন্দীপ্তা ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসে একসময় রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-কে বলেছিলেন, তিনি মায়ায় জড়াতে চান না। তবে চলতি বছরে সৌম্যর সাথে সন্দীপ্তার সম্পর্কের সূত্রপাত হয়েছে। সৌম্য কর্পোরেট জগতের মানুষ। একটি মিউজিক ভিডিওর লঞ্চ ইভেন্টে তাঁর সাথে সন্দীপ্তার আলাপ যা প্রেমে পরিণত হতে দেরি হয়নি।

বেড়াতে ভালোবাসেন সন্দীপ্তা। সৌম্যর সাথে সম্প্রতি বিদেশে ঘুরে এসেছেন তিনি। তবে সন্দীপ্তার বেশ কয়েকজন বান্ধবীর বিয়ে হয়ে গেলেও সন্দীপ্তার সাতপাকে বাঁধা পড়ার পরিকল্পনা নেই।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo