whatsapp channel

Soumitrisha Kundu: বরকে ছেড়ে ভাসুরের সঙ্গে কোমর দোলাতে ব্যস্ত সৌমিতৃষা!

‘পাঠান’ বলে দিয়েছে ইন্ডাস্ট্রির কিং এখনও অবধি শাহরুখ খান (Shahrukh Khan)। সাতান্ন বছর বয়সেও তিনি প্রমাণ করে দিয়েছেন, তিনি এভারগ্রিন। দীর্ঘ চার বছর পর শাহরুখকে পর্দায় দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরাও।…

Avatar

Nilanjana Pande

‘পাঠান’ বলে দিয়েছে ইন্ডাস্ট্রির কিং এখনও অবধি শাহরুখ খান (Shahrukh Khan)। সাতান্ন বছর বয়সেও তিনি প্রমাণ করে দিয়েছেন, তিনি এভারগ্রিন। দীর্ঘ চার বছর পর শাহরুখকে পর্দায় দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরাও। ইতিমধ্যেই ট্রেন্ডিং হতে শুরু করেছে ‘পাঠান’-এর গান। এর আগে ট্রেন্ডিং হয়েছিল এই ফিল্মের প্রথম মুক্তিপ্রাপ্ত গান ‘বেশরম রং’। এবার ট্রেন্ডিং হল ‘ঝুমে যো পাঠান’। পিছিয়ে থাকলেন না ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও তাঁর সহ- অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার (Dhrubajyoti Sarkar)। ‘ঝুমে যো পাঠান’-এর সাথে তাঁরা বানালেন ইন্সটাগ্রাম রিল।

কিন্তু মিঠি বা মিঠাই-এর লুকে নয়, ইন্সটাগ্রাম রিলে সৌমিতৃষাকে দেখা গেল কালো ক্রপ টপ ও পার্পল জগার্সে। পায়ে স্নিকার্স, হাতে স্মার্ট ওয়াচ পরে তিনি আপাতত বাস্তবের সৌমিতৃষা। হালকা মেকআপ করলেও মেরুন লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। চুল খোলা রেখেছেন। ধ্রুবজ্যোতির পরনে ছিল হলুদ রঙের টি-শার্ট ও কালো ট্রাউজার। ‘ঝুমে যো পাঠান’-এ তাঁদের রসায়ন ছিল অনবদ্য। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক বার একসাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন সৌমিতৃষা ও ধ্রুবজ্যোতি। রিলটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন ‘ট্রেন্ডিং সং’ কথাটি। তার সাথে জুড়েছেন পার্পল রঙের মিউজিক ইমোজি।

এর আগে ধ্রুবজ্যোতি সাথে রিল বানিয়ে সমালোচিত হয়েছিলেন সৌমিতৃষা। কিন্তু এবার তাঁদের অনুরাগীদের মধ্যে দেখা গেল এই জুটির আরও অনেক ইন্সটাগ্রাম রিলের চাহিদা। প্রকৃতপক্ষে, পর্দায় সৌমিতৃষার সাথে আদৃত রায় (Adrit Ray) রসায়ন দর্শকদের কাছে প্রশংসিত হলেও ধ্রুবজ্যোতি-সৌমিতৃষা তাঁদের কাছে পারফেক্ট রিল জুটিতে পরিণত হয়েছেন।

আপাতত ‘মিঠাই’-এ চলছে টানটান পর্ব। সিদ্ধার্থ আর মিঠাইয়ের মিল হবে কিনা সেই দিকেই নজর দর্শকদের।

whatsapp logo