whatsapp channel
Bengali SerialHoop Plus

Trina Saha: মেকআপ রুম থেকে এই ছবি শেয়ার করলেন তৃণা

তৃণা সাহা (Trina Saha) আপাতত তাঁর আগামী ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত। কিন্তু তার পাশাপাশি নিত্যনতুন ফটোশুট শেয়ার করতে ভুলছেন না তিনি। বিভিন্ন ধরনের ছবিতে নজর কাড়ছেন তৃণা। সম্প্রতি তৃণা আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে।

তৃণার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে একটি আইভরি হোয়াইট রঙের হাই-থাই স্লিটেড গাউন। গাউনটি ওয়ান শোল্ডার। সামান্য প্লিটেড গাউনের নেকলাইনে রয়েছে সিলভার সিকুইনড ডিটেলিং। গাউনের নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে তৃণার ক্লিভেজ কিছুটা উন্মুক্ত। গাউনটি হাই থাই স্লিটেড হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে তাঁর পায়ের অংশ। এই পোশাকের সাথে তৃণার কানে রয়েছে স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং। দুই হাতের আঙুলে রয়েছে বেশ কয়েকটি আংটি। লাল রঙে হাইলাইট করা চুল ছাড়া রয়েছে। হালকা মেকআপ করেছেন তৃণা। চোখে তৈরি করা হয়েছে স্মোকি আই লুক। ঠোঁটে রয়েছে ন্যুড শেডের লিপস্টিক। ছবিগুলি শেয়ার করে তৃণা লিখেছেন, তিনি কথা না বলে কাজ করা শুরু করেছেন। অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে তৃণার ছবিগুলি। প্রযোজক সুরেশ তোলানি (Suresh Tolani) লিখেছেন, তৃণা তারকা। তার পাশে দুটি লাল রঙের হার্ট ইমোজিও জুড়েছেন তিনি।

খুব শীঘ্রই স্টার জলসায় শুরু হতে চলেছে তৃণার আগামী ধারাবাহিক ‘বালিঝড়’। রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত ভালোবাসার কাহিনীর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরছেন কৌশিক (Koushik) ও তৃণার জুটি। তবে এবার তা ত্রিকোণ প্রেমের গল্প। এই কাহিনীতে রয়েছেন ইন্দ্রাশিস (Indrashish)-ও। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই নতুন ধারাবাহিকের প্রোমো যার নাম ‘বালিঝড়’।

আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে শাহরুখ খান (Shahrukh Khan)-এর সাথে তৃণার আলাপ করিয়ে দিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এরপর তৃণার মুম্বই যাওয়ার ঘটনায় জল্পনা বাড়তে থাকে। কিন্তু তৃণা জানিয়েছেন, শাহরুখের সাথে কোনো প্রোজেক্ট নয়, বরং একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তিনি মুম্বই গিয়েছিলেন।

whatsapp logo