whatsapp channel

বৃহল্লনাদের আশীর্বাদ নিয়েই নতুন জীবন শুরু করলেন আদিত্য, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

১ বছর আগে বলিউডে গুঞ্জন রটেছিল নেহা কক্করের সঙ্গে সঙ্গীত শিল্পী উদিত-পুত্রের বিয়ে , পরে জানা যায় পুরো ঘটনা ছিল পুরোপুরি একটা রসিকতা। বাবা-মা'ও পরিকল্পনাতে সামিল হয়েছিল। পুরোটাই ছিল শোয়ের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

১ বছর আগে বলিউডে গুঞ্জন রটেছিল নেহা কক্করের সঙ্গে সঙ্গীত শিল্পী উদিত-পুত্রের বিয়ে , পরে জানা যায় পুরো ঘটনা ছিল পুরোপুরি একটা রসিকতা। বাবা-মা’ও পরিকল্পনাতে সামিল হয়েছিল। পুরোটাই ছিল শোয়ের টিআরপির জন্য। এখন এসব অতীত। তারপর আদিত্য আর শ্বেতার সম্পর্ক প্র প্রকাশ্যে আসে। অন্যদিকে নেহা আর রোহনপ্রীত অক্টোবর মাসে ধুমধাম করে বিয়ে সারলেন। আর এদের বিয়েতে বন্ধু আদিত্য বেশ খুশি ছিলেন। তাই তাঁদের শুভেচ্ছা জানাতে ভোলেননি।

Advertisements

মন দেওয়া নেওয়া ছিল অনেক দিন আগেই। শুধু সাত পাকে ঘোরাটাই বাকি ছিল। সেই অসম্পূর্ণ কাজ গত ১লা ডিসেম্বর সম্পন্ন হল। এই করোনা কালে বড় অনুষ্ঠান নয়, দুই পরিবারের ঘনিষ্ঠদের সাক্ষী রেখে মন্দিরে বিয়ে করলেন আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল। মঙ্গলবার একেবারেই গোপন অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছাড়া বাঁধলেন আদিত্য ও শ্বেতা। নিজের বিয়ের দিন আইভরি-সাদা শেরওয়ানি ও মানানসই পাগড়ি ও কুন্দনের গয়না সাথে সানগ্লাস পড়ে নাচতে নাচতে বিয়ে করতে হাজির হন। সঙ্গে ছিলেন বলিউডের জনপ্রিয় তারকা গায়ক বাবা উদিত নারায়ণ ও মা দীপা। অন্যদিকে, কনে শ্বেতা ও পরণে ছিল আইভরি সাদা লেহেঙ্গা। সঙ্গে ছিল গোলাপি ওড়না আর পোলকির গয়না। আর এই দিন দুজনকে অপরুপ সুন্দরী লাগছিল।

Advertisements

এদের বিয়ের নানান ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। করোনার কালবেলায় নিয়ম মেনেই ইসকন মন্দিরে ভগবানকে সাক্ষী রেখে বিয়ের অনুষ্ঠান করছে নারায়ণ ও আগওয়াল পরিবার। একেবারেই ছিমছাম ছোট করে বিয়ের অনুষ্ঠান করছেন তাঁরা। এই দিন বেশি কেউ নিমন্ত্রিত ছিলেননা। ৫০ জন মতো অতিথি উপস্থিত ছিলেন এই বিয়েতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁদের বিয়ের ছবি ও ভিডিয়ো। বিভিন্ন ফ্যানক্লাবের তরফে একটি শেয়ার করা বিয়ের ভিডিয়োতে উদিত ও দীপাকে ছেলের পাশে নাচ করতে দেখা গিয়েছে।

Advertisements

১লা ডিসেম্বর ছিল উদিত নারায়ণের জন্মদিন। আর নিজের জন্মদিনটি ছেলের বিয়ের জন্য স্থির করেন তিনি। এরই মধ্যে ইন্সটাগ্রামে পরপর কিছু বিয়ের ভিডিয়ো শেয়ার করেছেন। যার মধ্যে একটি সাধারণ মানুষের মন ছুঁয়ে যায়। কি সেই ভিডিয়ো দেখুন একনজরে। আসল ঘটনা হল, গায়ক আদিত্যর বিয়ে করতে ইস্কন মন্দিরে যাওয়ার সময় যানজটে পড়তে হয় আদিত্যর গাড়ি। সেই সময় তাঁদের গাড়ি অনেকটা সময়ে সিগন্যালে দাঁড়িয়ে থাকেন কয়েকজন বৃহল্লনা। অন্যান্য মানুষদের মত এদের দেখে অসন্তোষ না হয়ে আদিত্য তাঁদেরকে হাসি মুখে বললেন নতুন জীবন শুরু করতে চলেছেন। তাই তাঁরা যেন তাকে আশীর্বাদ প্রার্থনা করেন। বৃহল্লনারক খুশি হয়ে আশীর্বাদ ও করেন। এরপর উদিত নারায়ণ রূপান্তরকামীদের আর্থিক সাহায্য করেন। আদিত্যর এই নম্র স্বভাব ও বৃহল্লনাদের প্রতি ভালোবাসা দেখে নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। মুহূর্তে এই ভিডিয়ো ভাইরাল হয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Avatar