BollywoodHoop Plus

সৌন্দর্যের দিক থেকে দীপিকাকেও টেক্কা দেবে সানি দেওলের হবু পুত্রবধূ!

বলিউডে আবারও বাজতে চলেছে বিয়ের সানাই। কিংবদন্তী অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra)-র পৌত্র ও সানি দেওল (Sunny Deol)-এর পুত্র করণ দেওল (Karan Deol) বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। তাঁর দীর্ঘদিনের বান্ধবী দৃশা আচার্য (Drisha Acharya)-কে বিয়ে করতে চলেছেন করণ। করণ তো স্টারকিড বটেই। দৃশার সাথেও রয়েছে বিনোদন জগতের সূক্ষ্ম যোগাযোগ। কিংবদন্তী বাঙালি পরিচালক বিমল রায় (Bimal Roy)-এর প্রপৌত্রী ও পরিচালক বাসু ভট্টাচার্য (Basu Bhattacharya) ও রিঙ্কি ভট্টাচার্য (Rinky Bhattacharya)-র কন্যা দৃশা। কিন্তু বলিউড নেই, তিনি বেছে নিয়েছেন স্বতন্ত্র চাকরির জগৎ -কে। দুবাইয়ের একটি ট্র্যাভেল এজেন্সির ম্যানেজার পদে কর্মরতা দৃশা।

শৈশব থেকেই করণ ও দৃশা খুব ভালো বন্ধু ছিলেন। বয়স বাড়ার সাথে সাথে তা পরিণত হয় প্রেমে। গত ছয় বছর ধরে কোর্টশিপের পর অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন দৃশা ও করণ। বর্তমানে বিয়ের প্রস্তুতির কারণেই দৃশা রয়েছেন মুম্বইয়ে। পাকা কথা অর্থাৎ ‘শগুন’-এর পর সাম্প্রতিক কালে বাগদান সেরেছেন তাঁরা। আগামী 16 অথবা 17 ই জুন হতে চলেছে দৃশা ও করণের বিয়ে। তবে দুই পরিবারের তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও ঘোষিত হয়নি বিয়ের তারিখ। জানা গিয়েছে, মায়ানগরী মুম্বইয়ে বসতে চলেছে করণ ও দৃশার রাজকীয় বিয়ের আসর।

 

View this post on Instagram

 

A post shared by Karan Deol (@imkarandeol)

দুই পরিবারের আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অনুষ্ঠিত হবে করণ ও দৃশার ‘বলিউডি শাদি’। দেওল পরিবারের অন্য বিয়েগুলির মতো এটিও হতে চলেছে বিগ ফ্যাট ওয়েডিং। কিছুদিন ধরেই করণের বিয়ের জল্পনা দানা বাঁধছিল স্টুডিওপাড়ার অন্দরে।

তবে করণ ও দৃশার রিসেপশন অবশ্যই হবে তারকাখচিত। এখনও অবধি আমন্ত্রিতদের তালিকা সামনে না এলেও বলিউডের কিছু বিগ শটস উপস্থিত থাকতে চলেছেন দেওল পরিবারের বিয়েতে।

whatsapp logo