whatsapp channel

Kartik-Sara: প্রেমের সম্পর্কে কতদূর এগিয়েছিলেন কার্তিক-সারা!

শুরু হয়ে গিয়েছে ‘কফি উইথ করণ’। আবারও সঞ্চালকের ভূমিকায় করণ জোহর (Karan Johar)। কিন্তু বড্ড কূটকৌশলী করণ। সেলিব্রিটিদের অন্দরের খবর বার করতে জুড়ি নেই তাঁর। আলিয়া ভাট (Alia Bhatt)-কে মুখে…

Avatar

Advertisements
Advertisements

শুরু হয়ে গিয়েছে ‘কফি উইথ করণ’। আবারও সঞ্চালকের ভূমিকায় করণ জোহর (Karan Johar)। কিন্তু বড্ড কূটকৌশলী করণ। সেলিব্রিটিদের অন্দরের খবর বার করতে জুড়ি নেই তাঁর। আলিয়া ভাট (Alia Bhatt)-কে মুখে ‘মেয়ে’ বলে ডাকলেও চলতি সিজনে তাঁর ফুলশয্যার ঘটনাও জানতে চেয়েছেন করণ। তবে সত্যিই কি করণ গসিপ অথবা শোয়ের টিআরপির জন্য এই ধরনের প্রশ্ন করেন? নাকি সাধারণ মানুষকে বুঝিয়ে দিতে চান সেলিব্রিটি হলেও তাঁরা সাধারণ মানুষ! সেই বিতর্ক আপাতত সরিয়ে রেখে আসা যাক করণের নবতম সংযোজনের কথায়।

Advertisements

সম্প্রতি করণ জানিয়েছেন, সত্যিই একসময় সম্পর্কে ছিলেন সারা আলি খান (Sara Ali Khan) ও কার্তিক আরিয়ান (Kartik Aryan)। এই মুহূর্তে চলছে ‘কফি উইথ করণ’-এর সাত নম্বর সিজন। তবে শোয়ের ছয় নম্বর সিজনে এসে সারা জানিয়েছিলেন, কার্তিকের প্রতি তাঁর ক্রাশ রয়েছে। পরবর্তীকালে ইমতিয়াজ আলি (Imtiaz Ali) পরিচালিত ফিল্ম ‘লাভ আজ কাল’-এ একসাথে অভিনয় করেছিলেন কার্তিক ও সারা। কিন্তু ফিল্ম রিলিজের আগেই ব্রেক-আপ হয়ে গিয়েছিল তাঁদের। সারা ও কার্তিকের সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন তৈরি হলেও তাঁরা দুজনে কিন্তু কোনোদিন এই বিষয়ে মুখ খুলতে চাননি।

Advertisements

Advertisements

তবে করণ জানিয়েছেন, তাঁর শোয়ে বহু কাপলের সম্পর্কের সত্যতা সামনে এনেছেন তিনি। এই প্রসঙ্গে কার্তিক ও সারার ডেটিং-এর কথাও বলেন করণ। 2018 সালে করণের সাথে কফি খেতে খেতে সারা বলেছিলেন, কার্তিককে আকর্ষণীয় লাগে তাঁর। কিন্তু 2020 সালে তাঁদের সম্পর্কের অবসান ঘটে যায়। এরপর থেকে মিডিয়ায় তাঁরা একে অপরের সম্পর্কে কথা বলাও পছন্দ করেন না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

তবে গত কয়েক মাস ধরে বেশ কয়েকটি ইভেন্টে কার্তিক ও সারাকে একে অপরের সাথে কথা বলতে দেখা গেছে। এমনকি গত মাসে একটি ইভেন্টের রেড কার্পেটে তাঁরা একসাথে পাপারাৎজিদের জন্য পোজ দিয়েছিলেন। তাহলে কি ভাঙা সম্পর্ক জোড়া লাগতে চলেছে? সৌজন্যে কি ‘ভুলভুলাইয়া 2’?

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo
Advertisements