Hoop PlusTollywood

Rituparna Sengupta: কাঁধ থেকে ব্লাউজ খুলে পড়ল ঋতুপর্ণার!

৯০-এর দশকে চুটিয়ে অভিনয় করেছেন নায়িকার চরিত্রে। ইন্ডাস্ট্রিতে দিনে দিনে হয়ে উঠেছিলেন ‘হার্টথ্রব’। প্রসেনজিৎ চ্যাটার্জির (Prosenjit Chatterjee) সঙ্গে জুটি বেঁধে একের পর এক ‘হিট’ ছবি উপহার দিয়েছেন দর্শককূলকে। তিনি আর কেউ নন, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এখন বয়সের অঙ্ক পেরিয়েছে পঞ্চাশ। তবে তিনি এখন শুধু ঘরণী নয়, দুই সন্তানের জননীও বটে। তবে ঋতুপর্ণার গ্ল্যামার এখনো কমেনি কিছুমাত্র। এখনো একইভাবে নিজের ‘হট এবং বোল্ড’ অবতারকে আরো স্বপ্রতিভ করে অনুরাগীদের মধ্যে একরাশ মুগ্ধতা ঢেলে দিন ঋতুপর্ণা সেনগুপ্ত।

তাই অভিনয় জগতের সঙ্গে দূরত্ব বাড়লেও এখনো ভক্তদের ছুঁয়ে থাকেন তিনি। আর সেটা রুপোলি পর্দা নয়, সেটা হল মোবাইল স্ক্রিন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। আর সেখানেই তার রূপের ঝলক দেখা যায় মাঝে মাঝেই। নানারকম লুকে ধরা দেন তিনি। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার বোল্ড পোশাক আবার কখনো পশ্চিমী দেশের কোনো পোশাক পরে নিজেকে মেলে ধরেন তিনি। তবে তাকে দেখে কিন্তু তার বয়স আন্দাজ করা দায় হয়ে পড়ে। কারণ এখনো নিজের মধ্যে যৌবনের গ্ল্যামার ধরে রেখেছেন তিনি।

প্রকৃতির বুক চিরে যখন একটু একটু করে উত্তাপ বাড়ছে সকলের, একইভাবে এই উত্তাপকে আরো কয়েকগুণ বাড়িয়ে দিলেন ঋতুপর্ণা। এবার এক এমন লুকে ধরা দিলেন তিনি, যা দেখে ঘাম ঝরল তার অনুরাগীদের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে এক সাহসী লুকে। অভিনেত্রীর পরণে রয়েছে ঘিয়ে ও গোল্ডেন রংয়ের জামদানি শাড়ি, সঙ্গে হালকা গোলাপি রংয়ের ফুলস্লিভ ব্লাইজ, যা কাঁধখোলা অবস্থায় রয়েছে। গায়ে হালকা জুয়েলারি, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলামেলা চুল ও মাতাল করা চোখের চাহনি- সব মিলিয়ে যেন অপরূপ সুন্দরী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী।

আর এই ছবির সঙ্গে ব্যাকগ্রাউন্ডে তিনি জুড়ে দিয়েছেন জনিতা গান্ধীর গাওয়া ‘পিয়া তোসে ন্যায়না লাগে না’ গানটি। ছবির ক্যাপশনেও এই গানের নামটি লিখে দিয়েছেন অভিনেত্রী, সঙ্গে আগুন স্ফুলিঙ্গের একটি ইমোজি। আর তার এই রূপে মুগ্ধ তার ভক্তকূল। অনুরাগীরা সব ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। অনেকেই আবার মনের কথা লিখতে গিয়ে লিখেছেন, ‘স্বপ্নের পরীর মতো লাগছে’,’রূপ ও সাজ দুটোই বেশ গ্ল্যামারাস’ ইত্যাদি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা