whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, চতুর্থ সন্তানের আগমনের তারিখ জানিয়ে দিলেন অভিনেতা সাইফ

বি-টাউনে এখন খুশির খবর। খুব শীঘ্রই নবাব ঘরে আসতে চলেছে নতুন খুদে। লকডাউনের মধ্যে বেশ প্ল্যান করেই চল্লিশ ঊর্ধ্ব করিনা মাতৃত্বকে স্বাগত জানিয়েছেন, এবার সেই অনুভূতিকে খোলা মনে স্বাগত জানাতে…

Avatar

HoopHaap Digital Media

বি-টাউনে এখন খুশির খবর। খুব শীঘ্রই নবাব ঘরে আসতে চলেছে নতুন খুদে। লকডাউনের মধ্যে বেশ প্ল্যান করেই চল্লিশ ঊর্ধ্ব করিনা মাতৃত্বকে স্বাগত জানিয়েছেন, এবার সেই অনুভূতিকে খোলা মনে স্বাগত জানাতে চলেছেন বেগম করিনা ও সাইফ। সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাৎকারে নতুন সদস্য আসার দিন ক্ষণ জানিয়ে দিয়েছেন সাইফ আলি খান।

হাতে মাত্র আর কয়েকটা দিন, ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহের মধ্যেই দ্বিতীয় সন্তান প্রসব করবেন বেবো। নতুন সদস্য আসার খুশিতে দিন গুনছে গোটা পতৌদি পরিবার সঙ্গে ছোট্ট তৈমুরও। একটা সময় বিভিন্ন গনমাধ্যম প্রকাশ করেছিল যে করিনা তাঁর দ্বিতীয় সন্তান প্রসব করবেন মার্চে, কিন্তু স্বয়ং সাইফ করিনার অনুরাগীদের জানিয়েদেন যে ফেব্রুয়ারিতেই লিটল বেবো বা লিটল সাইফ আসতে চলেছে। অবশ্য দ্বিতীয় সন্তানের জন্ম কোথায় হবে সেই ব্যপারে কিছুই জানাননি অভিনেতা।

প্রসঙ্গত, দ্বিতীয়বার গর্ভাবস্থা থাকাকালীনও চুটিয়ে কাজ করে গেছেন করিনা। বিভিন্ন বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছে, এমনকি লাল সিং চাড্ডা শ্যুটিং এও করিনা দিল্লি উড়ে গিয়েছিলেন। এখানেই থামেননি তিনি। রেডিও শোয়ে সঞ্চালনা করেন করিনা, সেই শো সমান ভাবে চালিয়ে গেছেন অভিনেত্রী। পাশাপাশি সাইফকে মেন্টাল সাপোর্ট দেওয়ার জন্য হিমাচল গিয়ে উপস্থিত হয়েছিলেন ছোট্ট তৈমুর ও প্রিয় বান্ধবী মালাইকাকে নিয়ে।

উল্লেখ্য, কয়েকদিন আগে করিনা কিছু যোগাসনের ছবি পোস্ট করেন, যা দেখে নেটিজেনরা নানান ভাবে তাঁর কীর্তির সমালোচনা করে। কেউ লিখছেন, “এই ধরনের ফটোশুট করে করিনা দেখাতে চাইছেন সারা ভারতে উনি একাই অন্তঃসত্ত্বা হয়েছেন।” কেউ আবার লেখেন, “এটা করিনা কাপুর খানের পাবলিসিটি স্টান্ট।” কিন্তু বেবো বরাবর ডোন্ট কেয়ার মনোভাব নিয়েই থাকেন। কখনোই ট্রোল বা কটাক্ষকে গুরুত্ব দেননি করিনা, তাই বর্তমানে চুটিয়ে প্রেগন্যান্সি উপভোগ করছেন বেবো এবং দিন গুনছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media