Hoop PlusTollywood

Rituparna Sengupta: কোথায় থাকে ঋতুপর্ণার একমাত্র কন্যাসন্তান ঋষণা?

কিছুদিন আগেই ছিল ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র কন্যা ঋষণা (Rishana)-র জন্মদিন। মেয়ের জন্মদিনে ঋতুপর্ণা সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা ও অনেক ভালোবাসা জানিয়েছিলেন। তবে স্পটলাইট থেকে নিজের সন্তানদের দূরে রাখতেই পছন্দ করেন ঋতুপর্ণা। কর্মসূত্রে ঋতুপর্ণার স্বামী সিঙ্গাপুর প্রবাসী। বিয়ের পর অভিনেত্রীকেও যেতে হয়েছিল সেখানে। তবে অভিনয় ছেড়ে দেননি তিনি। রয়েছে নিজস্ব প্রযোজনা সংস্থাও। কাজের সূত্রে কলকাতার বুকেই বেশির ভাগ সময় থাকেন ঋতুপর্ণা। কিন্তু শুটিংয়ের ফাঁকে সামান্য অবসর পেলেই তিনি যান সিঙ্গাপুরে তাঁর পরিবারের কাছে।

সিঙ্গাপুরের একটি স্কুলে পড়াশোনা করে ঋতুপর্ণার পুত্র অঙ্কন (Ankan) ও কন্যা ঋষণা। শত ব্যস্ততার মধ্যেও দুই সন্তানকে সময় দিতে ভোলেন না ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়াতেও অঙ্কন ও ঋষণার সাথে বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন তিনি। নিজের সন্তানদের সাধারণ ভাবেই বেড়ে উঠতে দিতে চান ঋতুপর্ণা। ফলে তাঁর সাথে কোনো ফিল্মি অনুষ্ঠানে দেখা মেলে না অঙ্কন ও ঋষণার। বর্তমানে ঋতুপর্ণা একটি কাজের জন্য কোস্টা রিকায় রয়েছেন। এরপর তাঁকে ফিরে আসতে হবে কলকাতায়। কারণ আগামী 16 ই জুন মুক্তি পেতে চলেছে তাঁর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘দত্তা’। শরৎচন্দ্র চট্টোপাধ্যায় (Sharatchandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস ‘দত্তা’ অবলম্বনে তৈরি এই ফিল্মের মুখ্য ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণাকে।

এছাড়াও চলতি বছর মুক্তি পেয়েছিল ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘আকরিক’ ও ‘মায়াকুমারী’। এই দুটি ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট ভালো হওয়া সত্ত্বেও দুটি ফিল্মই বক্স অফিসে অসফল ছিল। তবে ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’ আন্তর্জাতিক স্তরে প্রশংসিত হয়েছে।

আগামী দিনে ওটিটিতে অভিনেত্রীর ডেবি করার কথা রয়েছে। এছাড়াও তাঁর কয়েকটি হিন্দি ফিল্ম স্ট্রিমিং হতে চলেছে ওটিটিতে। এছাড়াও সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে ঋতুপর্ণার।

whatsapp logo