whatsapp channel

মিটে গেছে পুরনো দ্বন্দ্ব! একসঙ্গে ঈদের শুভেচ্ছা জানালেন মিমি ও শুভশ্রী, আপ্লুত অনুরাগীরা

অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)-র বন্ধুত্ব সবসময় জনসমক্ষে না এলেও কেরিয়ারের শুরু দুজনে একসঙ্গেই করেছিলেন। এরপর একজন বিয়ে করেছেন। কিন্তু অপরজন বিয়ের রাস্তায় না…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)-র বন্ধুত্ব সবসময় জনসমক্ষে না এলেও কেরিয়ারের শুরু দুজনে একসঙ্গেই করেছিলেন। এরপর একজন বিয়ে করেছেন। কিন্তু অপরজন বিয়ের রাস্তায় না হেঁটে রাজনীতির আঙিনায় এসেছেন। এবার দুই বান্ধবী মিলে একসঙ্গেই জানালেন ঈদের শুভেচ্ছা।

সবাইকে অবাক করে দিয়ে 14 ই মে শুভশ্রীর ইন্সটাগ্রাম স্টোরিতে পাশাপাশি মিমি ও শুভশ্রীকে দেখা গেল একসঙ্গে ঈদের শুভেচ্ছা জানাতে। প্রকৃতপক্ষে, শুভশ্রী ও মিমির এই ছবি একটি বিজ্ঞাপনী সংস্থার ঈদের শুভেচ্ছাবার্তায় ব্যবহার করা হয়েছে। দুজনেই লেহেঙ্গায় সেজে হাসিমুখে ছবি তুলেছেন। বহু আগে রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র পরিচালনায় দুর্গাপুজোর একটি ভিডিওতে মিমি ও শুভশ্রীকে একসঙ্গে দেখা গিয়েছিল। তাঁদের সঙ্গে দেখা গিয়েছিল নুসরত জাহান (nusrat jahan)-কেও।

মিটে গেছে পুরনো দ্বন্দ্ব! একসঙ্গে ঈদের শুভেচ্ছা জানালেন মিমি ও শুভশ্রী, আপ্লুত অনুরাগীরা

একসময় রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির সম্পর্ক ছিল। কিন্তু ভুল বোঝাবুঝির কারণে ভেঙে গিয়েছিল রাজ ও মিমির সম্পর্ক। পরবর্তীকালে রাজের সঙ্গে শুভশ্রীর বিয়ে হয়। গত বছর রাজ ও শুভশ্রীর একমাত্র পুত্রসন্তান ইউভান (yuvan)-এর জন্ম হয়েছে।

অপরদিকে মিমি এই মুহূর্তে রাজনীতির ময়দানে রাজের সতীর্থ। রাজ তৃণমূল কংগ্রেসের বিধায়ক। মিমি তৃণমূল কংগ্রেসের সাংসদ। গত বছর রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী(krishnashankar chakraborty) করোনায় মারা গিয়েছিলেন। সেইসময় টুইট করে মিমি রাজকে শক্ত থাকার পরামর্শ দিয়েছিলেন। এমনকি ইউভানের জন্মের পর তাকে প্রচুর উপহার পাঠিয়েছিলেন মিমি। শুভশ্রী মিমির পাঠানো উপহারের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে বলেছিলেন, মিমির পাঠানো উপহার ইউভানের খুব পছন্দ হয়েছে। শুভশ্রীর পোস্টের প্রত্যুত্তরে মিমিও ইউভানকে অনেক ভালোবাসা জানিয়েছিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media