whatsapp channel

সাত পাকে বাঁধা পড়লেন বরুণ-নাতাশা, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

মহাসমারোহে বি-টাউনে ফের বাজলো বিয়ের সানাই।অবশেষে পরিণতি পেল বলিউডের আরো এক সুপার কাপল বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের প্রেম কাহিনী। দীর্ঘদিনের সম্পর্ককে বিবাহের রূপদান করলেন বলিউডের এই প্রথম সারির অভিনেতা।…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

মহাসমারোহে বি-টাউনে ফের বাজলো বিয়ের সানাই।অবশেষে পরিণতি পেল বলিউডের আরো এক সুপার কাপল বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের প্রেম কাহিনী। দীর্ঘদিনের সম্পর্ককে বিবাহের রূপদান করলেন বলিউডের এই প্রথম সারির অভিনেতা।

সম্পর্ক নিয়ে কখনোই মুখে কুলুপ আঁটেননি বরুণ, কেরিয়ার গোছানোর পর জনসমক্ষেই নিজের ফ্যাশন ডিজাইনার প্রেমিকা নাতাশার কথা প্রকাশ করেন। বহু তরুণীর হৃদয় ভাঙলেও গতকাল রাতে তার বিবাহের খবর পেয়ে সোশ্যাল মিডিয়ায় উপছে পড়ছে নবদম্পতির জন্য শুভেচ্ছা বার্তা।

চিরাচরিত ট্রেন্ড মেনে এই জুটিও বেছে নিয়েছেন ডেস্টিনেশন ওয়েডিংকে। বহু আগেই খবর প্রকাশিত হয়েছিল তাদের বিয়ের আসর বসছে আরব সাগরের উপকূলবর্তী একটি বিলাসবহুল রিসোর্টে। যদিও কোভিড বিধি মেনে পালিত হয়েছে বিয়ের সমস্ত অনুষ্ঠান। নিমন্ত্রিত শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু মহল ও ইন্ডাস্ট্রির কিছু তারকা। বিয়ের মন্ডপে প্রবেশের পূর্বে প্রত্যেকটি ব্যক্তির থার্মাল স্ক্রিনিং করা হয়েছে এমনটাই সূত্রের খবর।

নিজের ফিল্মি ক্যারিয়ারে মোটামুটি স্বচ্ছল অভিনেতা। ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন বেশ কয়েকটি বাণিজ্যিক হিট। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর কবে বিয়ে করছেন সেই নিয়ে দর্শকমহলে উত্তেজনা তো ছিলই, তাই করোনা আবহে খারাপ খবরের পাশাপাশি অভিনেতার গাঁটছড়ার খবর বলিপাড়ায় তো বটেই সেই সঙ্গে সিনেমাপ্রেমী মানুষদের জন্য স্বস্তির ঠান্ডা বাতাসের মতো।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media