Hoop PlusTollywood

পরনে পিঙ্ক স্পোর্টস ব্রা কালো ট্রাউজার, পদ্মাসুন্দরী জয়ার গ্ল্যামারে ঘুম উড়ছে নেটিজেনদের

রাজকাহিনী বা বিসর্জন বা বিজয়া কিংবা কণ্ঠ জয়া আহসানের রূপে, গুণে মুগ্ধ দুই বাংলার দর্শকরা। যত তার বয়স বাড়ছে ততই তার সৌন্দর্য বেড়েই চলেছে। দিনদিন বোল্ড, হট, গ্ল্যামারাস ও সেক্সি হয়ে উঠছেন।

অনেকে জয়াকে পদ্মাপাড়ের সুন্দরী বলে, যদিও পশ্চিম বাংলায় এসে চুটিয়ে কাজ করছেন তিনি। সিনেমা হোক বা ওয়েব সিরিজ সবেতেই জয়ার জোয়ারে ভাসছে দর্শকরা। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। প্রায় সময় নিজের কথা বা নিজের কোনো নতুন কাজ নিয়ে হাজির হয়ে যান সোশ্যাল মিডিয়ার পাতায়।

এরই মধ্যে জয়া তার জিম ফেরত কিছু ছবি ইনস্টাগ্রামে আপলোড করেন, যেখানে তার পরনে ছিল পিঙ্ক রঙের স্পোর্টস ব্রা, কালো ট্রাউজার আর চোখে রোদ চশমা। তিনটি ছবি আপলোড করেছেন। দিনের আলোয় তার রূপ আর যৌবন ঝলসে উঠছে। পেটের মেদ উধাও, দিনদিন আরও ছিপছিপে সুন্দরী হয়ে উঠছেন। অবশ্য, জয়ার এমন ছবি দেখে কেউ কেউ যেমন কু মন্তব্য করেছেন, কেউ আবার সানি লিওনের সঙ্গে তুলনা করেছেন। ব্যাপারটা যাই হোক, সানি যেমন আরব সাগরের তীরের সুন্দরী, তেমনই জয়া হলেন পদ্মা পাড়ের রহস্যময় সুন্দরী।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

খোলামেলা এবং সাহসী পোশাকে মাঝেমাঝেই ছবি শেয়ার করছেন পদ্মাপাড়ের সুন্দরী। তবে সমালোচনায় কান না দিয়ে তিনি বিশ্বাস করেন কাজেই তাঁর পরিচয়। এদিন ছবির সঙ্গে জয়া ক্যাপশন দিয়েছিলেন, “আমার মধ্যে শান্তিও আছে আবার বন্য ব্যাপারও আছে”. হ্যাঁ, শুধুই রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন অভিনেত্রী। মডেল থেকে অভিনেত্রী জয়া বর্তমানে হয়ে উঠেছেন জেনওয়াই-দের আইডল।

whatsapp logo