whatsapp channel

সিনেমা ও সিরিয়ালে সাফল্যের পর ওয়েব সিরিজের জগতে পা রাখছেন দিতিপ্রিয়া রায়

‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির তিরোধানের পর দিতিপ্রিয়ার ট্র্যাক অফ হয়ে গিয়েছে। এতদিন ধরে রানীর সাজে সাজার পর হঠাৎই স্টুডিওর থেকে বিচ্ছেদ হয়ে যাওয়ায় যথেষ্ট বিষণ্ণ দিতিপ্রিয়া। তাঁকে মাঝে মাঝেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির তিরোধানের পর দিতিপ্রিয়ার ট্র্যাক অফ হয়ে গিয়েছে। এতদিন ধরে রানীর সাজে সাজার পর হঠাৎই স্টুডিওর থেকে বিচ্ছেদ হয়ে যাওয়ায় যথেষ্ট বিষণ্ণ দিতিপ্রিয়া। তাঁকে মাঝে মাঝেই ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যায়, নতুন ধরনের ফটোশুট করতে দেখা যায়। কিন্তু খুব তাড়াতাড়ি আবারও শুটিং ফ্লোরে ফিরতে চলেছেন দিতিপ্রিয়া।

Advertisements

একটি নামকরা প্রযোজনা সংস্থার মাধ্যমে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই ওয়েব সিরিজটির শুট হয়ে গেছে। ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার বিপরীতে রয়েছেন বিক্রম (bikram chatterjee)। থাকছেন একজন নামী নায়িকা যিনি এর আগেও বিক্রমের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করেছিলেন। বিক্রম ও সেই নায়িকার অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল। কিন্তু এই ব্যাপারে এখনও মুখ খোলেননি দিতিপ্রিয়া।

Advertisements

শিশুশিল্পী হিসাবে টলিউডে ডেবিউ করেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখার্জি (srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘রাজকাহিনী’-তে একটি গুরুত্বপূর্ণ শিশুকন‍্যার চরিত্রে অভিনয় করে মন কেড়ে নিয়েছিলেন দিতিপ্রিয়া। ‘করুণাময়ী রানী রাসমণি’-তে দিতিপ্রিয়া প্রথমে এসেছিলেন শুধুমাত্র রানীর শৈশবের চরিত্রে অভিনয়ের জন্য। কিন্তু দিতিপ্রিয়াকেই দর্শকদের পছন্দ ছিল রানী রাসমণি হিসাবে। ফলে রানী রাসমণির মুখ পরিবর্তন না করে দিতিপ্রিয়াকেই বিভিন্ন লুকে রানীমার বিভিন্ন বয়সে নিয়ে আসা হয়।

Advertisements

তবে ‘করুণাময়ী রানী রাসমণি’-তে দীর্ঘদিন অভিনয়ের পর দিতিপ্রিয়া চাইছেন ফিল্মে অভিনয় করতে। পাভেলের সঙ্গে একটি ফিল্ম নিয়ে কথাবার্তা চলছে। অপরদিকে দিতিপ্রিয়াকে দেখা যাবে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে। দিতিপ্রিয়া জানিয়েছেন চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এছাড়াও আরও কয়েকটি ফিল্মের অফার রয়েছে দিতিপ্রিয়ার হাতে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media