BollywoodHoop Plus

Sunny Leone: ‘আপনাদের কি মনে হয়…’, বিমানবন্দরে মেজাজ হারালেন সানি

রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-র মাধ্যমে লাগাতার খবরে বজায় ছিলেন সানি লিওনি (Sunny Leone)। তিনি একজন সফল সঞ্চালক, অভিনেত্রী ও নৃত্যশিল্পী হওয়ার পরেও তাঁর নামের পাশ থেকে এখনও ঘোচেনি ‘প্রাক্তন পর্ণ তারকা’ অভিধা। এমনকি সানিকে এখনও অবধি কন্ডোমের কমার্শিয়াল ছাড়া অন্য কোনো অ্যাডে সিলেক্ট করার কথা কেউই ভাবেন না। অনেকে মনে করেন, শৈশব থেকেই কানাডায় বড় হয়ে ওঠা সানি হয়তো হিন্দি ঠিকমতো বলতে পারেন না। এমনকি বলিউডেও বারবার তাঁর হিন্দি কটাক্ষের শিকার হয়েছে। এবার এয়ারপোর্টে পাপারাৎজিদের সামনে সানি নিজেই বললেন, সকলের কি সত্যিই মনে হয় তিনি হিন্দি বলতে পারেন না!

মুম্বই থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন সানি। এয়ারপোর্টে তাঁকে দেখেই ঘিরে ধরেন পাপারাৎজিরা। সানির পরনে ছিল সবুজ রঙের ট্রাউজার ও গোলাপি স্লিভলেস জ্যাকেট। চোখে ছিল সানগ্লাস। সানি পাপারাৎজিদের দিকে হাসিমুখে হাত নেড়ে এয়ারপোর্টে ঢুকছিলেন। কিন্তু তাল কাটে এক পাপারাৎজির কথায়। হঠাৎই তিনি সানিকে হিন্দিতে ‘ধন্যবাদ’ বলেন। সানি অনেকটা চলে গিয়েও ব্যাপারটি খেয়াল করে ফিরে এসে বলেন, পাপারাৎজিদের কি মনে হয়, তিনি হিন্দি বলতে জানেন না! তখন পাপারাৎজিদের একাংশ সানিকে বলেন, তাঁরা এরকম কিছু মনে করেন না। সানি বলেন, তাঁরা যদি ইংরাজিতে তাঁকে প্রশ্ন করেন তাহলে তাতে তাঁর দোষ কোথায়!

এরপর সকলের উদ্দেশ্যে হাত নেড়ে এয়ারপোর্টের ভিতরে ঢুকে যান সানি। তিনি কলকাতায় এসেছিলেন হ্যালোউইন পার্টিতে যোগ দিতে। সেখানে ডিজে হিসাবে দেখা গিয়েছে সানিকে। বর্তমানে সানি শুধুমাত্র অভিনয়েই নিজেকে সীমাবদ্ধ রাখেননি। তিনি নিজস্ব কসমেটিক ব্র্যান্ড লঞ্চ করেছেন। এই ব্র্যান্ডের মুখ তিনি নিজেই।

এছাড়াও বাংলাদেশে মাটিতে বেশ কয়েকটি কাজ করেছেন সানি। চলতি বছর বাংলাদেশে গিয়েছিলেন তিনি। সেখানে সকলের সাথে মিশে গিয়েছিলেন সানি। বাংলাদেশি গানে তাঁর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

whatsapp logo