Bengali SerialHoop Plus

সিদ্ধার্থের জন্য হট লুকে হাজির তোর্সা, প্ল্যান ভেস্তে দিল মিঠাই! রইল ভিডিও

পর্দায় তোর্সা ওরফে ত্বনী লাহা রায় হলেন অন্যতম ভিলেন। ইচ্ছে করে সিদ্ধার্থ আর মিঠাইয়ের বিয়ে ভাঙতে বসেছে সে। নিজের মাকে কাজে লাগিয়েছে বিয়ে ভাঙার জন্য। মিঠাই একটু কাদলেই তোর্সা খুশি।

যদিও, ভিলেন ত্বনী অর্থাৎ তোর্সা এখনও পর্যন্ত মিঠাইয়ের বিয়ে ভাঙতে পারেনি, বরং ম্যারেজ কাউন্সিলরের কাছে যাওয়ার বন্দোবস্ত চলছে। ঠিক তখনই মিঠাই তোর্সার একটা প্ল্যান একেবারে ভেস্তে দেয়। ভাবছেন কি প্ল্যান?

প্রথমত মিউচ্যুয়াল ডিভোর্স তো এখনও হল না, অন্যদিকে শ্যুটিং স্পটে তোর্সা একটা ভাইরাল মিউজিকের সঙ্গে একটা অ্যাকটিং করছিলেন। মানে ত্বনী একটা স্টাইলিশ ড্রেস পড়ে মিউজিকের সাথে সাথে হাঁটতে থাকে। ঠিক তখনই মিঠাই শাড়ি পড়ে এসে পুরো প্ল্যান ভেস্তে দেয় ভিলেনের। মিঠাই ওরফে সৌমিতৃষা বরাবর একটু দুষ্টু মিষ্টি প্রকৃতির, তাই ভিলেনের স্টাইল একেবারে চোপাট করে দেয় সৌমিতৃষা।

আসল কথা হল, পর্দায় সৌমিতৃষা- ত্বনী শত্রু হলেও, বাস্তবে এঁরা একে অপরের বন্ধু। মাঝে মধ্যেই দুজন মজাদার ভিডিও, ইনস্টাগ্রাম রিল পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। বাস্তবে বন্ধু হলেও পর্দায় এই দুজনের শত্রুতার রসায়ন কিন্তু হিট, আর সেই জন্যেই টিআরপি-র বিচারে প্রতি সপ্তাহেই এক নম্বর স্থানে আছে মিঠাই। এখন দেখার ব্যাপার হল মিঠাইয়ের বানানো মিষ্টি কেমন হিট হয় ছোট পর্দায়।

Related Articles