Hoop PlusTollywood

পরনে গোলাপি কাফতান কালো রঙের শর্টস, হট লুকে ভাইরাল হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna sengupta) ইদানিং ইন্সটাগ্রামে যথেষ্ট সক্রিয় থাকেন। কিছুদিন আগে ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে বোঝা যাচ্ছিল বয়স। তাঁর একদা সুঠাম কোমরে জমেছে মেদ। ফলে এবার বয়সকে ঢেকে রেখে ঋতুপর্ণা শেয়ার করলেন একটি ছবি।

ছবিতে ঋতুপর্ণার পরনে রয়েছে গোলাপি রঙের অ্যানিম‍্যাল প্রিন্টেড কাফতান ড্রেস। প্রিন্টেড কাফতানের এক পাশ দিয়ে কালো রঙের শর্টস দৃশ্যমান হয়েছে। এই ড্রেসের সঙ্গে মানানসই করে ঋতুপর্ণা পরেছেন কালো রঙের ব্যালেরিনা। ছবিটি শেয়ার করে ঋতুপর্ণা লিখেছেন, তিনি দৃশ্যায়িত। ঋতুপর্ণার এই ছবিটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে এই কথা অনস্বীকার্য, ঋতুপর্ণা নিজের মতো করে নিজেকে সাজাতে জানেন।

কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন ঋতুপর্ণা। তিনি নিজেই তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে বলেছিলেন, তিনি অ্যাসিম্পটমেটিক। চিকিৎসকের পরামর্শ ও করোনা বিধি মেনে সুস্থ হয়ে উঠেছেন ঋতুপর্ণা।

চলতি বছরের শুরুতে চন্দন রায় সান্যাল (Chandan Roy shanyal) ও ঋতুপর্ণা দার্জিলিঙ গিয়েছিলেন। সেখানে চলছিল সানি রায় (sunny Roy) পরিচালিত হিন্দি ফিল্ম ‘সল্ট’-এর শুটিং। দার্জিলিঙের পাহাড়ী আবহাওয়ায় শুট হয়েছে ফিল্মের একটি গান ও কয়েকটি রোম‍্যান্টিক দৃশ্যের। ‘সল্ট’-এর পরিকল্পনা করোনা পূর্ববর্তী সময়ে করা হলেও লকডাউনের কারণে থেমে গিয়েছিল ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ। করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রির যথেষ্ট আর্থিক ক্ষতি হয়েছে। এই কারণে কমে গিয়েছে ফিল্মের বাজেটও। ‘সল্ট’ মূলতঃ একটি রোম‍্যান্টিক ফিল্ম হলেও ফিল্মের চিত্রনাট্যে রয়েছে থ্রিলিঙ এলিমেন্ট। ‘সল্ট’-এর নায়ক শঙ্কর চুপচাপ ও লাজুক স্বভাবের ছেলে হলেও একসময় সে তার বসের প্রেমিকা মায়াকে ভালোবেসে ফেলে। প্রাণোচ্ছল মেয়ে মায়াও পছন্দ করে শঙ্করকে। কিন্তু শঙ্করের বলা একটি মিথ্যা কথা পাল্টে দেয় শঙ্কর ও মায়ার জীবন। ‘সল্ট’-এ মায়ার চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা এবং শঙ্করের চরিত্রে অভিনয় করছেন চন্দন। এছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শুভম (Shubham), ঈশান মজুমদার (Ishan Majumdar) প্রমুখ।

Related Articles