whatsapp channel

কার সুখ-দুঃখ ভাগ করে নিতে চাইছেন অভিনেত্রী শ্রুতি দাস! ইনস্টাগ্রামে শেয়ার করলেন ভিডিও

শ্রুতি দাস (Shruti Das) অনেকদিন ধরেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (swarnendu samaddar)-এর সম্পর্কে রয়েছেন। এবার তিনি সম্ভবত স্বর্ণেন্দুর উদ্দেশ্যেই একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন যাতে তিনি ব্যবহার করলেন ‘গাইড' ফিল্মের ক্লাসিক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রুতি দাস (Shruti Das) অনেকদিন ধরেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (swarnendu samaddar)-এর সম্পর্কে রয়েছেন। এবার তিনি সম্ভবত স্বর্ণেন্দুর উদ্দেশ্যেই একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন যাতে তিনি ব্যবহার করলেন ‘গাইড’ ফিল্মের ক্লাসিক সঙ ‘তেরে মেরে সপনে’-এর আধুনিক ভার্সন।

Advertisements

ভিডিওতে শ্রুতির পরনে রয়েছে কালো-সাদা রঙের ফুলস্লিভ সালোয়ার কামিজ, চোখে গোলাপি রঙের আইশ‍্যাডো কিন্তু মুখে হালকা মেকআপ। ভিডিওটি শেয়ার করে শ্রুতি ক্যাপশনে স্বর্ণেন্দু ট‍্যাগ করে লিখেছেন, তাঁর ও স্বর্ণেন্দুর স্বপ্ন এখন এক। ‘ত্রিনয়নী’-র সেট থেকে স্বর্ণেন্দুর সঙ্গে শ্রুতির প্রেমের সূত্রপাত হয়েছিল। বহু ঝড়-ঝাপটা, বিতর্ক উপেক্ষা করে এখনও টিকে রয়েছে এই অসমবয়সী সম্পর্ক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Advertisements

কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন শ্রুতি। কিন্তু করোনামুক্ত হওয়ার পরেও তাঁর কাছে অতিরিক্ত কিছু ওষুধ রয়ে গিয়েছে। আবার কয়েকটি ওষুধের ডোজ অলসতা বশতঃ পূর্ণ করেননি শ্রুতি। এবার শুধু শুধু সেই ওষুধগুলি বাড়িতে ফেলে না রেখে দুঃস্থ করোনা রোগীদের জন্য দান করতে চেয়েছেন শ্রুতি। ওষুধগুলির ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শ্রুতি এই কথা লিখতেই অনেক সাড়াও মিলেছে। তবে শ্রুতি জানিয়েছেন যদি কোনো ব্যক্তির এই ওষুধগুলি প্রয়োজন হয়, তিনি শ্রুতির ইনবক্সে ডাক্তারের প্রেসক্রিপশনের ছবি পাঠালে তবেই তাঁকে ওষুধগুলি দেবেন শ্রুতি। শ্রুতির এই উদ্যোগ নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে।

Advertisements

গত 6 ই এপ্রিল শ্রুতি দাস সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা। শ্রুতি জানিয়েছেন 2 রা এপ্রিল হঠাৎই তিনি অসুস্থ বোধ করতে শুরু করলে তাঁর কোভিড টেস্ট করানো হয়। শ্রুতির কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। শ্রুতি জানান, 2 রা এপ্রিল ‘দেশের মাটি’-র সেটে কফি খাওয়ার সময় কফির কোনো স্বাদ বা গন্ধ না পাওয়ায় তাঁর সন্দেহ হয়েছিল। তিনি তখনই প্রোডাকশনকে পুরো ঘটনাটি জানান। এরপর মূল সেটের বাইরে কেবলমাত্র ডিওপি ও পরিচালকের উপস্থিতিতে শুটিং শেষ করে বাড়ি ফিরে কোভিড টেস্ট করান শ্রুতি। করোনায় আক্রান্ত হওয়ার ফলে বাড়িতেই কোয়ারেন্টিনে ছিলেন শ্রুতি।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সমস্ত বিধিনিষেধ মেনে কোভিড পজিটিভ হওয়ার মাত্র বারো দিনের মধ্যেই সুস্থ হয়ে উঠেছেন শ্রুতি। পরবর্তী করোনা রিপোর্ট নেগেটিভ আসতেই ফেসবুকে রিপোর্টের ছবি শেয়ার করে শ্রুতি লিখেছেন, করোনার সফর ছিল মনে রাখার মতো। আপাতত শ্রুতি ফিরেছেন শুটিং ফ্লোরে। এই মুহূর্তে তিনি স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘দেশের মাটি’-তে ‘নোয়া’-র ভূমিকায় অভিনয় করছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media