whatsapp channel

Salman-Bhagyashree: একাধিক মেয়ের সঙ্গে প্রেম পছন্দ সলমানের, গোপন কথা ফাঁস ভাগ্যশ্রীর

সলমান খান (Salman Khan)-কে নিয়ে রয়েছে অজস্র প্রেমকাহিনী। এমনকি নিউ ইয়র্ক থেকে সলমানকে বিয়ে করতে চলে এসেছিলেন সোমি আলি (Somi Ali)। কিন্তু সোমির সেই ইচ্ছা পূরণ হয়নি। এখনও অবধি পঞ্চাশ…

Avatar

সলমান খান (Salman Khan)-কে নিয়ে রয়েছে অজস্র প্রেমকাহিনী। এমনকি নিউ ইয়র্ক থেকে সলমানকে বিয়ে করতে চলে এসেছিলেন সোমি আলি (Somi Ali)। কিন্তু সোমির সেই ইচ্ছা পূরণ হয়নি। এখনও অবধি পঞ্চাশ বছর বয়স পেরিয়েও সলমান বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর। সলমানের বিখ্যাত ফিল্ম ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র নায়িকা ভাগ্যশ্রী (Bhagyashree)-র সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন তৈরি হলেও অফস্ক্রিন প্রেম হয়নি। এবার ভাগ্যশ্রী জানালেন সলমানের প্রেমিকাদের লিস্ট।

এমনকি সাম্প্রতিক সাক্ষাৎকারে ভাগ্যশ্রী জানিয়েছেন, সলমানের প্রেমের নেপথ্য রহস্য। ভাগ্যশ্রী জানিয়েছেন একটি অদ্ভুত কথা। তিনি জানিয়েছেন, সলমান চান না, কোনো ভালো মেয়ে তাঁর প্রেমে পড়ুক। সলমানের মতে, তিনি ভালো লোক নন। কারণ সলমানের বহুদিন একজন মেয়ের সাথে সম্পর্কে থাকতে ভালো লাগে না। বেশিদিন একটি মেয়ের সাথে সম্পর্কে থাকলে বোর হয়ে যান সলমান। এই কারণে তিনি এই স্বভাব যতদিন না পাল্টাতে পারছেন, ততদিন আমাদের সম্পর্কে জড়াতে চান না সলমান। তবে সলমান কাউকে কাছাকাছি আসতে দিতে না চাইলেও মহিলারা তাঁর প্রতি আকৃষ্ট হন। কিন্তু সলমান প্রেমে পড়লেও বেশি জড়াতে চান না।

তবে ভাগ্যশ্রীর মতে, সলমান নিজে প্রেমে না পড়লেও মহিলারা তাঁকে ভালোবেসে ফেলেন। একটি সাক্ষাৎকারে সলমান জানিয়েছিলেন, তিনি চান তাঁর স্ত্রীর মধ্যে থাকবে একটি সংসার সামলানোর ক্ষমতা। সেই সময় সলমান ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু অচিরেই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। তবে ব্রেক-আপের পরেও ক্যাটরিনা ও সলমান একাধিক ফিল্মে একসাথে অভিনয় করেছেন।

ইতিমধ্যেই ‘টাইগার থ্রি’-র কাজ প্রায় শেষের পথে। তবে এখনও এই ফিল্ম মুক্তি পেতে দেরি রয়েছে। এই ফিল্মে একসাথে অভিনয় করেছেন সলমান ও ক্যাটরিনা।

whatsapp logo