whatsapp channel

Srabanti Chatterjee: গঙ্গুবাঈয়ের মতো চরিত্রে স্বচ্ছন্দে অভিনয় করতে চান শ্রাবন্তী

টলিউডের অন্যতম সুন্দরী ও দক্ষ অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অন্যতম নাম। মাত্র ১৮ বছর বয়সে মূল নায়িকা হিসেবে কেরিয়ার শুরু করেন সিনে ইন্ডাস্ট্রিতে। ব্যাক্তিগত জীবনে আসে বহু ঝড়। বিয়ে বিচ্ছেদের…

Avatar

টলিউডের অন্যতম সুন্দরী ও দক্ষ অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অন্যতম নাম। মাত্র ১৮ বছর বয়সে মূল নায়িকা হিসেবে কেরিয়ার শুরু করেন সিনে ইন্ডাস্ট্রিতে। ব্যাক্তিগত জীবনে আসে বহু ঝড়। বিয়ে বিচ্ছেদের দামামা নিয়ে টালমাটাল শ্রাবন্তীর জীবন। কিন্তু, এরপরেও দর্শকদের বিনোদনের জন্য শক্ত হাতে হাল ধরে রেখেছেন।

শ্রাবন্তীর রূপের আগুনে এখনও আট থেকে আশি কাবু। বাংলার এই সুন্দরী মেয়ে যখন বড় পর্দায় পা রাখে তখন সেই সিনেমা হিট হোক বা না হোক তার প্রশংসা চলতে থাকে। সম্প্রতি শ্রাবন্তীর নতুন ছবি মুক্তি পেতে চলেছে। ছবির ট্রেলার ইতিমধ্যে মুক্তি পেয়েছে। অনেকেই সেই ট্রেলার দেখে অভিনেত্রীর প্রশংসা করেছেন। আগামী ২৭ মে বক্স অফিসে মুক্তি পাবে হরর থ্রিলার ‘ভয় পেও না’। এই প্রথমবার অভিনেতা ওম সাহানির সঙ্গে বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এর আগে হুল্লোড় সিনেমায় একসঙ্গে কাজ করেছেন ওম ও শ্রাবন্তী।

ব্যাক্তিগত জীবনে যত কালবৈশাখী আসুক না কেন, কেরিয়ারে তিনি লম্বা রেসের ঘোড়া। এখনও পর্যন্ত বিভিন্ন ধরনের চরিত্রে কাজ করেছেন শ্রাবন্তী, কিন্তু, হরর ফিল্মে এই প্রথম অভিনয় করছেন। গল্পে, শশুর বাড়িতে পা রাখতে না রাখতে বিপদের মুখোমুখি হবেন। শাশুড়ির সঙ্গে গার্হস্থ্য বিবাদে জড়িয়ে যাবেন। এছাড়াও, একের পর এক অদ্ভুদ ঘটনার সম্মুখীন হবেন। কেউ অভিনেত্রীর পা টানছে তো কেউ গলা টিপে ধরছে। নানান ভৌতিক কর্মকাণ্ড নিয়ে গল্প ‘ভয় পেও না’। তাহলে অভিনেত্রীর গোপন ইচ্ছা কি? কোনটা চাইছেন অভিনেত্রী নিজের জন্যে?

কাজের ব্যাপারে শ্রাবন্তী প্রথম থেকেই সিরিয়াস। নতুন নতুন চরিত্রে কাজ করতে চান। সেরকমই তার পছন্দের চরিত্র হল আলিয়া ভাট অভিনীত গঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি। তাই টলিউডের গঙ্গুবাঈ হওয়ার তার খুব ইচ্ছা। আসল কথা হল যে কোনো সাহসী চরিত্রে নিজেকে মেলে ধরতে চান টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

whatsapp logo