whatsapp channel

Ankita Mallick: সত্যিই বদলে যাচ্ছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের নায়িকা!

‘জগদ্ধাত্রী’ পাল্টে দিয়েছে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)-এর জীবন। একসময় পার্শ্ব চরিত্রে অভিনয় করতেন অঙ্কিতা। অডিশন দিয়ে সিলেক্ট হওয়ার পরও একটি নামী ধারাবাহিক থেকে শেষ মুহূর্তে বাদ দেওয়া হয়েছিল তাঁকে। এরপরেই…

Avatar

Nilanjana Pande

‘জগদ্ধাত্রী’ পাল্টে দিয়েছে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)-এর জীবন। একসময় পার্শ্ব চরিত্রে অভিনয় করতেন অঙ্কিতা। অডিশন দিয়ে সিলেক্ট হওয়ার পরও একটি নামী ধারাবাহিক থেকে শেষ মুহূর্তে বাদ দেওয়া হয়েছিল তাঁকে। এরপরেই আসে ‘জগদ্ধাত্রী’-র প্রস্তাব। ধারাবাহিকে জগদ্ধাত্রী ওরফে জ্যাসের চরিত্রে দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছেন অঙ্কিতা। টিআরপি চার্টেও এই ধারাবাহিক রয়েছে শীর্ষে। কিন্তু বাংলা জুড়ে জগদ্ধাত্রী পুজোর মরসুমে আচমকাই স্টুডিওপাড়ায় গুঞ্জন, পাল্টে যাচ্ছে, ‘জগদ্ধাত্রী’। অঙ্কিতার পরিবর্তে এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যেতে চলেছে অন্য কোনো অভিনেত্রীকে।

অঙ্কিতা অবশ্য জানালেন, এটা নেহাতই গুজব। কে বা কারা এই ধরনের গুজব রটাচ্ছেন তা জানেন না পর্দার জগদ্ধাত্রী। তাঁর কাছে রিপ্লেসমেন্টের কোনো খবর নেই। প্রকৃতপক্ষে, ‘জগদ্ধাত্রী’ একসময় বেঙ্গল টপার হলেও ইদানিং টিআরপি চার্টে তৃতীয় অথবা চতুর্থ স্থানে। ফলে এই ধরনের গুজবে হঠাৎই সরগরম হয়েছে স্টুডিওপাড়া। এই প্রসঙ্গে মুখ খুলেছেন ‘জগদ্ধাত্রী’-র নির্মাতা ব্লুজ-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)। তিনি জানালেন, কোনো শিল্পী যখন একটি চরিত্রে অভিনয় করেন, তখন তিনি নিজের মতো করে সেটিকে লালন করে দর্শকদের সামনে তুলে ধরেন। এই কারণে দর্শকদের সাথে ওই শিল্পীর এক অদ্ভুত যোগাযোগ তৈরি হয়।

ফলে আচমকা চরিত্রের মুখ পরিবর্তিত হলে দর্শকদের পক্ষে নতুন শিল্পীকে মানিয়ে নিতে সময় লাগে। কিন্তু একটানা তাঁকে দেখতে দেখতে নতুন মুখও ধীরে ধীরে পুরানো হয়ে যান। দর্শকরাও তাঁকে মেনে নেন। তবে স্নেহাশিসও জানালেন, এটি পুরোটাই ভুয়ো খবর। নায়ক-নায়িকা ও অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের চরিত্রের মুখ পরিবর্তন হচ্ছে না।

অঙ্কিতা জানালেন, ‘জগদ্ধাত্রী’-তে মা জগদ্ধাত্রীর পুজো দেখানো হবে। খোঁজ মিলবে নয়নিকার। এই ঘটনা দেখানো হবে আগামী পর্বগুলিতে।

whatsapp logo