BollywoodHoop Plus

Kajol-Nysa: বলিউডে পা রাখতে চলেছেন কাজল কন্যা নাইসা দেবগণ!

কিছুদিন আগে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)-এর কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar)-এর বলিউডে ডেবিউ করার খবর ভাইরাল হয়েছিল। এবার পাপারাৎজিদের নজর অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol)-এর কন্যা নাইসা দেবগণ (Nysa Devgan)-এর উপর। অনেকেই মনে করছেন, খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন নাইসা।

এমনিতেও বিতর্ক নাইসার নিত্যসঙ্গী। তাঁর দাদু বীরু দেবগণ (Veeru Devgan)-এর মৃত্যুতে ভেঙে পড়েছিলেন নাইসা। সেই সময় অজয় মেয়েকে বলেন, একটু বিউটি পার্লার অথবা তাঁর পছন্দমত স্থান থেকে ঘুরে আসতে। নাইসার এক বান্ধবী তাঁকে বিউটি পার্লারে নিয়ে গিয়েছিলেন। সেই ভিডিও ভাইরাল হতেই ট্রোলড হতে হয় নাইসাকে। মেয়ের পাশে সেদিন দাঁড়িয়েছিলেন অজয়। তিনি বলেছিলেন, তিনিই নাইসাকে বলেছিলেন বিউটি পার্লারে যেতে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আবারও মুখ খুলেছেন অজয়।

 

View this post on Instagram

 

A post shared by nysadevgan (@naysa_devgan)

তিনি জানিয়েছেন, অভিনয়কে কেরিয়ার হিসাবে বেছে নিতে তাঁদের মেয়ে নাইসা ও ছেলে যুগকে কখনও জোর করেননি তিনি বা কাজল। অজয়ের মতে, তাঁর সন্তানরা যাই করুন, তাঁদের সেই কাজের উপর ভরসা রাখতে হবে ও প্রচুর পরিশ্রম করতে হবে। অজয় জানিয়েছেন, নাইসা বা যুগ যে পেশাতেই যান না কেন, তিনি ও কাজল সবসময়ই তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। স্টারকিডদের নিয়ে যখন পাপারাৎজিদের উন্মাদনা তৈরি হয়, তখন নাইসা ও যুগকে স্পটলাইট থেকে দূরে রাখতে চেয়েছেন অজয় ও কাজল।

তবে গত বছর নাইসার স্কুলের একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে নাইসাকে ‘বোলে চুড়িয়াঁ’ ও ‘তেরে নয়না’ গানে নাচতে দেখা গিয়েছিল। নেটিজেনদের কাছে তাঁর নাচ প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by nysadevgan (@naysa_devgan)

whatsapp logo