whatsapp channel

Tanisha Mukherjee: কাজলের বোন হওয়ার সত্ত্বেও তানিশা কেন বলিউডে অসফল

তানিশা মুখার্জী (Tanisha Mukherjee) যখন ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন, সেই সময় সকলের একটাই প্রশ্ন ছিল, কেন তানিশা তনুজা (Tanuja)-র মেয়ে ও কাজল (Kajol)-এর বোন হয়েও কেন বলিউডে চূড়ান্ত অসফল! বিগ…

Avatar

তানিশা মুখার্জী (Tanisha Mukherjee) যখন ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন, সেই সময় সকলের একটাই প্রশ্ন ছিল, কেন তানিশা তনুজা (Tanuja)-র মেয়ে ও কাজল (Kajol)-এর বোন হয়েও কেন বলিউডে চূড়ান্ত অসফল! বিগ বসের ঘরে কিন্তু তানিশার ব্যবহার ছিল অত্যন্ত সাধারণ। তাঁকে দেখে বোঝার উপায় ছিল না, তাঁর পরিবারের সদস্যরা প্রায় সকলেই তারকা। মা ও বাবার তরফ থেকে তিনি পেয়েছেন অভিনয়ের বনেদিয়ানা। কিন্তু বর্তমানে তানিশা বলিউড থেকে অনেকটাই দূরে।

কিন্তু তানিশার অসফলতার কারণ কি? দেখতে তিনি যথেষ্ট সুন্দরী। অপরদিকে তিনি একজন স্টারকিড। অভিনয়টাও খুব একটা খারাপ করতেন না। পোশাক-আশাকেও ছিলেন যথেষ্ট সাহসী। তানিশা বলিউড ডেবিউ করেছিলেন যশরাজ ফিল্মস প্রযোজিত ফিল্ম ‘নীল অ্যান নিকি’-র মাধ্যমে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন উদয় চোপড়া (Uday Chopra)। কিন্তু ফিল্মটি বক্স অফিসে ছিল চূড়ান্ত অসফল। ফলে তানিশা এরপর সেভাবে আর কোনো ফিল্মে অভিনয় করেননি। তবে কাজলের বোন হিসাবে তাঁর পরিচিতি তৈরি হয়েছে।

এই প্রসঙ্গে বলতে গিয়ে তানিশা জানিয়েছেন, তাঁর দিদি কাজলের জার্নি একদম আলাদা। সাধারণ মানুষ তাঁকে ও কাজলকে একে অপরের সাথে তুলনা করলেও তাঁরা দুই বোন নিজেদের মধ্যে তুলনা পছন্দ করেন না। তানিশার মতে, তিনি স্টারকিড হওয়ার ফলে প্রথম থেকেই সকলের নজরে ছিলেন তনুজার মেয়ে ও কাজলের বোন হিসাবে। ফলে তাঁর কাছে স্পষ্ট ছিল না সফলতার ধারণা যা থাকলে হয়তো নিজের কেরিয়ারে তিনি সফল হতেন।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় তানিশা। গত বছর অবশ্য মুখার্জীবাড়ির বিখ্যাত দুর্গাপুজোয় তাঁকে ও কাজলকে পাপারাৎজিদের সামনেই ঝগড়া করতে দেখা গিয়েছিল। তাঁদের ধমক দিয়ে থামিয়েছিলেন তনুজা।

whatsapp logo