Hoop PlusTollywood

Swastika Mukherjee: খোশমেজাজে স্বস্তিকা, আলিবাগের সি-বিচে কাটাচ্ছেন ‘প্রানবন্ত’ মুহূর্ত, সঙ্গী কন্যা অন্বেষা

করোনা অতিমারীর কারণে এই মুহূর্তে টলিটাউনে কাজের সংখ্যা তুলনামূলক ভাবে কম। ফলে সেলিব্রিটিরা অনেকেই কাজের ফাঁকে শর্ট ট্রিপে বেরিয়ে পড়ছেন। ব্যতিক্রম নন স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee)-ও। কন্যা অন্বেষা (Anwesha) ও কাছের কয়েকজন বন্ধুকে নিয়ে বেরিয়ে পড়েছিলেন আলিবাগের উদ্দেশ্যে। সেখান থেকেই এবার তিনি ইন্সটাগ্রামে কিছু ছবি শেয়ার করলেন।

ছবিতে দেখা যাচ্ছে, রীতিমতো ছুটির মুডে রয়েছেন স্বস্তিকা। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড বটম ও সাদা টি-শার্ট, চোখে চশমা। মাথার চুলের রঙ লাল। অন্বেষার পরনে রয়েছে প্রিন্টেড পালাজো ও কালো স্লিভলেস টপ। আলিবাগের সি-বিচে বেড়াতে গিয়ে একটি সারমেয়কে নিয়ে আদরে মেতেছেন সবাই। স্বস্তিকা ছবিগুলি শেয়ার করে লিখেছেন, ছোট্ট ডগোটি কিছুতেই ফটো তুলতে রাজি হচ্ছিল না। আফটার অল, তারও তো প্রাইভেসি আছে না কি ! তবে স্বস্তিকা তাকে অনেক কষ্টে কনভিন্স করেছেন। সি-বিচের সৌন্দর্যও উঠে এসেছে স্বস্তিকার শেয়ার করা ছবিতে।

পুজোর পর মুক্তি পেতে চলেছে স্বস্তিকা অভিনীত ফিল্ম ‘শ্রীমতী’। ফিল্মটি পরিচালনা করছেন অর্জুন দত্ত (Arjun Dutta)। ফিল্মে সোহম (Soham Chakraborty)-র বিপরীতে অভিনয় করছেন স্বস্তিকা। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘শ্রীমতী’-র গান ‘শোন শোন’। সোমলতা আচার্য চৌধুরী (Shomlata Acharya Chowdhury)-র কন্ঠে এই গান ইতিমধ্যেই শ্রোতাদের কাছে প্রশংসিত হয়েছে। এক উচ্চবিত্ত পরিবারের গৃহবধূর জীবনকে আবর্তিত হয়েছে ‘শ্রীমতী’-র কাহিনী। তার জীবনে আচমকাই আবির্ভাব হয় মল্লিকার। কিন্তু মল্লিকার প্রকৃত পরিচয় কি? সে কি বদলে দিতে পারবে কাহিনীর মোড়?

মল্লিকার চরিত্রে অভিনয় করেছেন বরখা বিস্ত (Barkha Bist)। শ্রীমতীর শাশুড়ির ভূমিকায় অভিনয় করেছেন দেবযানী বসু (Debjani Basu)। তৃণা সাহা (Trina Saha) রয়েছেন শ্রীমতীর ননদের চরিত্রে। এছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন খেয়া চট্টোপাধ্যায়, উদয়প্রতাপ সিং (Udaypratap Singh), সুদর্শন চক্রবর্তী (Sudarshan Chakraborty) প্রমুখ। ‘শ্রীমতী’-র মিউজিক ডিরেক্টর সৌম্য রীত (Soumya Reet)।

whatsapp logo