whatsapp channel

অভিনেত্রীকে টাকা খাইয়ে অক্ষয়ের কুকীর্তি ঢাকতে চেয়েছিলেন স্ত্রী টুইংকেল খান্না

'মি টু' মানে আমিও। এই আমিও টা ঠিক কি? যারা যৌন লাঞ্ছনার শিকার হন তারাই সাধারণত # Me Too তে অংশগ্রহণ করেন। অর্থাৎ 'আমিও' যৌন হেনস্তার শিকার এই কথা যারা…

Avatar

HoopHaap Digital Media

‘মি টু’ মানে আমিও। এই আমিও টা ঠিক কি? যারা যৌন লাঞ্ছনার শিকার হন তারাই সাধারণত # Me Too তে অংশগ্রহণ করেন। অর্থাৎ ‘আমিও’ যৌন হেনস্তার শিকার এই কথা যারা বলতে চান তারাই সাধারণত ‘মি টু’ তে যোগদান করেন। এই ‘মি টু’ আন্দোলনের স্রষ্টা হলেন টারানা বার্ক। আজ এই আন্দোলন সারা দেশব্যাপী ছড়িয়ে পড়েছে, এমনকি এর আঁচ এসে পড়েছে বলিউডেও।

এমনিতেই ২০২০ বলিউডের গায়ে ‘নেপোটিজিমের’ কালো তকমা এঁকে দিয়েছে তাছারাও বলিউডে যে ড্রাগ মাফিয়া ও যৌনতার কালোবাজারি চলে তা অনেক অভিনেত্রী স্পষ্ট করে বলেছেনও। কিন্তু এই কাহিনী কিছু বছর আগের।

একটা সময় অক্ষয়ের নায়িকা অদিতি রাও ‘মি টু’ তে এমন কিছু কথা লেখেন যা দেখে বিটাউনের কিছু মানুষ অবাকই হয়েছিলো পাশাপাশি টুইঙ্কেল খান্নাও স্তম্ভিত হয়ে গিয়েছিলেন। ২০১৮ তে বলিউডে আসে মি টু আন্দোলন। তখন বহু অভিনেত্রী তাঁদের মনের কথা জানান। ঠিক সেই সময় অক্ষয় পত্নী টুইঙ্কেল খান্না টুইট করেন, “কী অন্যায় তাঁদের সঙ্গে হচ্ছে, মহিলাদের এবার চিৎকার করে জানাতে হবে।”

টুইঙ্কেলের এই টুইট করার পরের দিনই অদিতি একটি টুইট রিটুইট করেন। সেই টুইটের সারমর্ম অনুযায়ী, ‘যাঁরা খুব ভাল করেই জানেন তাঁদের স্বামীরা যৌন হেনস্থা করে থাকেন, সেই তাঁরাই আবার নির্লজ্জের মতো মি টু নিয়ে জ্ঞান দিচ্ছেন। এর থেকে নিজেদের স্বামীর উপর নজর রাখুন’।

ব্যাস এর পরেই গোটা ঘটনার মোড় নেয় অক্ষয়ের দিকে। সেদিন অক্ষয় কুমার একটুও দেরি না করে মিটু আন্দোলনকে সমর্থন জানান এবং এক টুইটে তিনি লেখেন, ‘যত দিন না তদন্তের ফল জানা যায়, আমি এমন কারও সঙ্গে কাজ করতে চাই না যিনি যৌন হেনস্থায় অভিযুক্ত’।

বি টাউনে তখন গুঞ্জন তুঙ্গে, ঠিক সেই সময় অক্ষয় পত্নী ময়দানে নামেন এবং টাকা দিয়ে সেই সমস্যার সমাধান করেন। স্বামীর মাথা থেকে কলঙ্ক মুছতে মরিয়া টুইঙ্কেল রাতারাতি ১০ কোটি টাকার চেক পৌঁছে দেন অদিতির বাড়িতে এমনকি এও শোনা যায় যে টুইঙ্কেল বড় বড় মিডিয়া হাউসগুলোতেও মোটা টাকার চেক পৌঁছে দেন মুখ বন্ধ করার জন্যে।

সেদিন আসলে কি কি হয়েছিলো তা কারোর কাছেই স্পষ্ট নয়। এমনিতেই অক্ষয়কে নিয়ে বহু গসিপ আছে বি টাউনে যদিও এখন তিনি নিজের ইমেজ বদলানোর জন্য কিছু অন্য ধাঁচের মুভি করছেন কিন্তু সব ঘটনা পরপর জুড়লে দুই আর দুই যোগে চারই হয়।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media