BollywoodHoop Plus

৮ মাসের অন্তঃসত্ত্বা কৃতি! ‘মিমি’ র শ্যুটিং থেকে এলো খবর, রইল বেবি বাম্পের ছবি

প্রেম করছেন বলে এমন গুঞ্জন নেই বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের, অথচ তিনি নাকি প্রায় ৮ মাসের অন্তঃসত্ত্বা! কৃতির এমন কীর্তিতে বলিউডে হইচই শুরু হয়ে গিয়েছে। সকলের একটাই প্রশ্ন কিভাবে সম্ভব?

এবারে আসি আসল খবরে। কীভাবে প্রেগন্যান্ট হলেন কৃতি ভাবছেন তো? মোট কথা হল, কৃতির হাতে এখন বড় বড় প্রজেক্টের কাজ। শোনা গিয়েছে প্রভাস ও সইফ আলি খানের সঙ্গে ‘আদিপুরুষ’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। ছবিতে সীতার চরিত্রে দেখা যাবে তাকে।

শুধুমাত্র আদিপুরুষ নয়, কৃতি হতে চলেছেন হলিউডের ক্ল্যাসিক ‘কিল বিল’ এর নায়িকা। শোনা যাচ্ছে, এই গোটা লক ডাউন জুড়ে চরম প্রস্তুতি নিয়েছেন পরিচালক নিখিল দ্বিবেদী ও অনুরাগ কাশ্যপ। হ্যাঁ, হলিউডের বিখ্যাত পরিচালক কোয়ান্টিন টারান্টিনো (Quentin Tarantino)-র ক্লাসিক ছবি ‘কিল বিল’ এবার হতে চলেছে বলিউডে। থাকছেন কৃতি নিজে। অবশ্য, এই ছবির শ্যুটিং কবে থেকে শুরু হবে তা এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

এর আগেই মা হয়ে গেলেন কৃতি? কিভাবে সম্ভব? ভুলেও ভাববেন না অভিনেত্রী সত্যি সত্যি প্রেগন্যান্ট। উনি একটি শ্যুটিং এর দৌলতে প্রচুর পরিমাণে খাচ্ছেন। একটু মোটাসোটা না হলে নাকি চরিত্রের জন্য মানাবে না। শোনা যাচ্ছে, কৃতি শ্যানন আপাতত তার নতুন ছবি ‘মিমি’র শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতেই তাঁকে দেখা যাবে অন্তঃসত্বা এক মহিলার চরিত্রে। সেই জন্যেই বেবী বাম্প নিয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সূত্রের খবর, এই মিমি হিন্দি ছবি মারাঠি ছবি ‘মালা আই ভাচে’র হিন্দি রিমেক। এই ছবি ঘিরে এক সাক্ষাৎকারে অভিনেত্রী কৃতি বলেন যে এর জন্য তিনি ১৫ কিলো ওজন বাড়িয়েছেন।

whatsapp logo