বিয়ের আগেই বোমা ফাটালেন আদিত্য, প্রকাশ্যে আনলেন হবু স্ত্রীর ছবি

HoopHaap Digital Media

আদিত্য নারায়ণের প্রাক্তন বান্ধবীর রেশ এখনো কাটেনি বলিউড থেকে। এবার নাকি আদিত্য বিয়ের পিঁড়িতে বসচ্ছেন। পাত্রী কে? পাত্রী আর কেউ নয়, ছোটবেলার বান্ধবী শ্বেতা আগারওয়াল। ১১ বছরের প্রেমকে এবার বিয়ে হিসেবে স্বীকৃতি দেবে তাই আদিত্য একটি সংবাদমাধ্যমে জানান। অন্যদিকে পাত্র – পাত্রী রাজি তাই বাড়ির বড়োরাও বিয়ের জম্য রাজী। চলতি বছরের সামনের ডিসেম্বরে বিয়ে সেড়ে নেবেন বান্ধবীর সাথে।

বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছবি প্রকাশ করে বিয়ের খবর দিলেন আদিত্য নারায়ণ। তিনি বলেন, শিগগিরই তাঁরা বিয়ে বাঁধনে বাঁধতে চলেছেন। গত ১১ বছর ধরে তাঁর একসঙ্গে লুকিয়ে প্রেম করেছেন। আদিত্য জানিয়েছেন,তিনি তাঁর এই জীবনে শ্বেতাকে পেয়ে নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন। যদিও তাঁদের দুজনের জীবনই ব্যক্তিগত সুতোয় মোড়া, তাই অন্যদের প্রেম বিয়ের মত খুব বেশি প্রচার তাঁরা চান না। সামনে ডিসেম্বরে বিয়ে, তাই এখন কিছুদিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে ছুটি নিচ্ছেন। বিয়ের পর ডিসেম্বরে আবার সবা একসঙ্গে দেখা দেবে নিজের সোশ্যাল পেজে বলে জানান আদিত্য।

বিয়ে তো ডিসেম্বরে কিন্তু তার আগেই দুই পরিবারের সম্মতিতে সম্পন্ন হল রোকার অনুষ্ঠান। সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার হয়েছে আদিত্য ও শ্বেতার রোকা অনুষ্ঠানের ছবি ৷ যেখানে দেখা গেল আদিত্য ও শ্বেতার পুরো পরিবারকে ৷ আদিত্য পাঞ্জাবি স্টাইলে পাঞ্জাবি পরিহিত আর শ্বেতা গোলাপি সালোয়ার সুট। বাড়ির সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আমেজে নিজেদের বিয়ের প্রথম অনুষ্ঠান সম্পন্ন করলেন। দুই পরিবার যে কত খুশী তা ছবি দেখে বোঝা যাচ্ছে। মুহূর্তে এই রোকার ছবি ভাইরাল।

আদিত্য আরো জানিয়েছেন, এই নিয়েতে দুই পরিবারের সদস‍্য ছাড়াও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু বান্ধবি শুধু আমন্ত্রিত থাকবেন । কোনো দামী হোটেল বা প্যালেস না মন্দিরেই বিয়ে করতে চলেছেন আদিত‍্য, এমনটাই জানিয়েছিলেন নিজে। তাই আমন্ত্রিতদের সংখ‍্যাও ঠিক করা হবে সেই মতোই। আর রিসেপশন পার্টিটা বেশ বড়ো করে করার ইচ্ছা রয়েছে আদিত‍্যর। তবে এই কোভিড পরিস্থিতিতে তা এখন হবেনা। পরিস্থিতি ঠিক হলেই এই রিসেপশনের অনুষ্ঠান নিয়ে ভাববেন বলে জানিয়েছিলেন আদিত্য পরিবার। অন্যদিকে নেহা কিছুদিন আগে দিল্লীতে ধুমধাম করে বিয়ে সেড়ে দুটি বড় বড় রিসেপশানের অনুষ্ঠান শেষ করে স্বামীর হাত ধরে মুম্বাইতে ফিরেছেন।

About Author

Leave a Comment